29 C
আবহাওয়া
৫:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে সৎভাই হত্যাকাণ্ড : ৩ ভাইসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে সৎভাই হত্যাকাণ্ড : ৩ ভাইসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামে সৎভাই হত্যাকাণ্ড : ৩ ভাইসহ গ্রেপ্তার ৬

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে সৎভাই মো. কায়সার আহাম্মেদকে(৪০) হত্যার দায়ে তিন ভাইসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। পাহাড়তলীর থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তারের বিষয়ে শনিবার (১ মে) সাংবাদিকদের জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. সাজ্জাদ হোসেন (৪২), মো.শওকত আলী (৪৫), হাজী মো. আফসার উদ্দিন (৪৭), মো. রকিবুল আলম (২৬) ও মো. সাগর (২০) ও মো. জুবাইর (২০)। এদের মধ্যে সাজ্জাদ, শওকত ও আফসার আপন ভাই।তারা নিহত কায়সারের সৎভাই।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, ভিকটিম মো. কায়সার আহাম্মেদ ও তার সৎভাইদের মধ্যে  দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ ছিল। সেই বিরোধকে কেন্দ্র করে আক্রোশবশত পূর্ব পরিকল্পিতভাবে সৎভাইদের প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশনায় সঙ্গীয় ব্যক্তিদের সহযোগিতায় ২৯ এপ্রিল রাত ১১টা ১০ মিনিটে মো. কায়সার আহাম্মেদকে প্রকাশ্যে সিডিএ মার্কেট কাজী মসজিদের পিছনে তাহের সওদাগরের চা পাতার গোডাউনের সামনে পাকা রাস্তার ওপর ছুরিকাঘাত করে। তাৎক্ষণিকভাবে ভিকটিমকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

তিনি বলেন, পাহাড়তলীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে অক্লান্ত চেষ্টার ফলে দ্রুততম সময়ের মধ্যে হত্যাকাণ্ডের সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তিরা ঘটনার সত্যতা স্বীকার করে বলে জানিয়েছেন ওসি।

আজ তাদের চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মো. রেজার আদালতে পাঠানো হয়। সেখানে মো. সাজ্জাদ হোসেন ও মো. রকিবুল আলম স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন।পরে ৬ আসামিকে কারাগারে পাঠায় আদালত।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ