26 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » হয়তো আর দুই বছর ক্রিকেট খেলবো-তামিম

হয়তো আর দুই বছর ক্রিকেট খেলবো-তামিম

ইপিএল খেলতে নেপাল গেলেন তামিম

স্পোর্টস ডেস্ক:  দশম বিপিএলে টুর্নামেন্টসেরা হয়েছেন জাতীয় দলের সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। হয়েছেন সর্বোচ্চ রান সংগ্রাহক। সেইসঙ্গে চ্যাম্পিয়ন ট্রফিটাও পেয়েছে তার দল ফরচুন বরিশাল।

সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল মিরপুরে সাংবাদিকদের বলেন, আমি আগেও বলেছি, আমাকে জাতীয় দলে ফেরাতে হলে সবকিছু ঠিক করতে হবে। নয়তো শুধু এসে খেলার কোনো পয়েন্ট নেই। কারণ, আমি ক্যারিয়ারের এমন স্টেজে আছি, হয়তো দুই বছর খেলব। ওই কথাগুলো বোর্ডের নীতিনির্ধারকদের বলতে হবে।’

টুর্নামেন্টে সেরা রানসংগ্রাহক ও টুর্নামেন্টসেরা হয়েছেন তামিম। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হওয়ায় তিনি পেয়েছেন ১০ লাখ টাকা। আর সেরা রানসংগ্রাহক হওয়ায় আরও ৫ লাখ টাকার প্রাইজমানি পেয়েছেন বাঁহাতি এই ওপেনার। তাতে দলীয় ২ কোটি টাকার পাশাপাশি ব্যক্তিগতভাবে ১৫ লাখ টাকা পুরস্কার হিসেবে পেয়েছেন তামিম। এর আগে চলতি বিপিএলে দুবার ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার হিসেবে ১ লাখ করে ২ লাখ টাকার প্রাইজমানি পেয়েছেন।

তাই আবারও আলোচনায় তামিমের জাতীয় দলে ফেরার বিষয়টি। শুক্রবার(১ মার্চ) বরিশালের শিরোপা জয়ের পর দলের হয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন তামিম নিজেই। বরাবরের মতোই সেখানে ওঠেছে তার জাতীয় দলে ফেরার প্রসঙ্গ। তামিমও উত্তর দিলেন স্বভাবসুলভ ভঙ্গিতে। সবকিছু ঠিক হলেই জাতীয় দলে ফিরবেন তিনি।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ