29 C
আবহাওয়া
৯:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি চলবে, জনদুর্ভোগ চরমে

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি চলবে, জনদুর্ভোগ চরমে

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি চলবে, জনদুর্ভোগ চরমে

বিএনএ: খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন চিকিৎসকরা। দাবি আদায় না হলে গণপদত্যাগের হুঁশিয়ারি দেন তারা। এদিকে চিকিৎসা না পেয়ে খুলনাসহ আশপাশের জেলার রোগীরা মহাদুর্ভোগে পড়েছেন।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেল ৩টায় খুলনা বিএমএ ভবনে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানিয়েছেন সংগঠনের খুলনা জেলা সভাপতি ডা. বাহারুল ইসলাম। জানান, চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন-বিএমএ।

ডা. বাহারুল বলেন, চিকিৎসককে মারধরের ঘটনায় দায়ের করা মামলার আসামিকে গ্রেপ্তার ও দুই চিকিৎসকের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার না হাওয়া পর্যন্ত তাদের কর্মবিরতি চলবে।

আগামী শনিবার (৪ মার্চ) শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল চত্বরে বিক্ষোভ সমাবেশ করার ঘোষণা দেয় বিএমএ। একই দিন সন্ধ্যা ৭টায় খুলনা বিএমএ ভবনে কার্যনির্বাহী কমিটির জরুরি সাধারণ সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় পরবর্তী করণীয় ঠিক করার কথা জানানো হয়।

ডা. বাহারুল ইসলাম বলেন, চিকিৎসকরা শুধু কর্মস্থলের নিরাপত্তাটুকু চেয়েছি। ব্রিফিয়ে বিএমএ খুলনার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজসহ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ