37 C
আবহাওয়া
৯:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বকশীগঞ্জে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে অশ্লীল নৃত্য

বকশীগঞ্জে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে অশ্লীল নৃত্য


বিএনএ,জামালপুর : জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর
একটি অনুষ্ঠানে প্রকাশ্যে অশ্লীল নৃত্য পরিবেশন করা হয়েছে। এ কারণে পৌরসভার এক কর্মচারীকে শোকজ করেছেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।

জানা গেছে, ১ মার্চ দিবাগত রাতে জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা কর্তৃক প্রতিটি ওয়ার্ডে স্বাধীরতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৮ নং ওয়ার্ডের স্বাধীরতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভাও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় বকশীগঞ্জ বাস টার্মিনালে। বকশীগঞ্জ বাস টার্মিনালে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর সাংস্কৃতিক অনুষ্ঠানে একজন মহিলা শিল্পী আপত্তিকর ও অশ্লীল নৃত্য পরিবেশন করে। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ করেন সে অনুষ্ঠান। পরে প্রশাসন ও পৌর মেয়রের নির্দেশনায় অশ্লীল নৃত্য বন্ধ করা হয়।

বকশীগঞ্জ পৌর সভার মেয়র নজরুল ইসলাম সওদাগর জানান, পৌর কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই বকশীগঞ্জ পৌরসভার লাইসেন্স পরিদর্শক মিজানুর রহমানের উপস্থিতিতে একজর মহিলা শিল্পী স্বাধীরতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান মঞ্চে অশ্লীল নৃত্য পরিবেশন করেন। এ কারণে রাতেই বকশীগঞ্জ পৌরসভার লাইসেন্স পরিদর্শক মিজানুর রহমানকে শোকজ করা হয়েছে। সন্তোষজনক জবাব দিতে না পারলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত বকশীগঞ্জ পৌরসভার লাইসেন্স পরিদর্শক মিজানুর রহমান জানান, আমাকে না জানিয়েই জনৈক মহিলা শিল্পী মঞ্চে উঠে অশ্লীল ও আপত্তিকর নৃত্য পরিবেশন করেছে। পরে আমার দৃষ্টি গোচরে আসায় নৃত্য পরিবেশন বন্ধ করে দেওয়া হয়েছে। তার পরেও আমি শোকজের জবাব দিতে বাধ্য।

বিএনএনিউজ/এম শাহীন আল আমীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ