30 C
আবহাওয়া
৩:৫৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক

লোহাগাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক

লোহাগাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক

বিএনএ, লোহাগাড়া : চট্টগ্রামের লোহাগাড়ায় ৪ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮হাজার ৫`শ পিচ ইয়াবা ট্যাবলেট ও মালবাহী ট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হল যথাক্রমে কক্সবাজার জেলার টেকনাফ হৃীলা এলাকার মৃত সৈয়দ আহমদের পুত্র মো: ইউসুফ (৪০),ফরিদপুর তালমা এলাকার বাবলু মোল্যার পুত্র মো: স্বাধীন মোল্লা (২৪), জয়নাল মাতাব্বরের পুত্র লোকমান মাতুব্বর (২২), কক্সবাজার টেকনাফের হৃীলা এলাকার বুলুর পুত্র আব্দুর রহিম (১৯)।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ইউসুফের কাছ থেকে ১৫০০পিচ ইয়াবা এবং একই স্টপে মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে স্বাধীন মোল্যা, লোকমান মাতুব্বর ও আবদুর রহিমের কাছ থেকে ৭হাজার পিচ সহ মোট ৮ হাজার ৫`শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং ২ মার্চ সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।
বিএনএনিউজ/রায়হান, জেবি

Loading


শিরোনাম বিএনএ