36 C
আবহাওয়া
১২:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হিরো আলমের অভিযোগ ভিত্তিহীন: ইসি রাশেদা

হিরো আলমের অভিযোগ ভিত্তিহীন: ইসি রাশেদা

হিরো আলমের অভিযোগের ভিত্তি নেই: রাশেদা সুলতানা

বিএনএ: বগুড়া-৪ আসনের উপনির্বাচনে হেরে যাওয়া প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের তোলা অভিযোগ ভিত্তিহীন। এ কথা বলেছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাচন কমিশন ভবনে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কমিশনার রাশেদা সুলতানা বলেন, ‘পত্রিকায় হিরো আলমের অভিযোগটি আসার পর সকাল থেকে আমরা রেকি করেছি। বগুড়া জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেছি। জেলা-উপজেলা নির্বাচন কর্মকর্তা, থানা নির্বাহী অফিসারের সঙ্গে স্যার (প্রধান নির্বাচন কমিশনার) কথা বলেছেন। তারা আমাদের নিশ্চিত করেছেন, তাদের রেজাল্ট একদম হান্ড্রেড পারসেন্ট ওকে। ফলে তার অভিযোগ নিয়ে আর তদন্তে যাওয়া হবে না বলেও জানান কমিশনার রাশেদা।

কিছু কেন্দ্রে হিরো আলমের এজেন্টদের ফলাফল দেয়া হয়নি এমন অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমরা খোঁজ নিয়ে জেনেছি, তিনি নন্দীগ্রামে খুব একটা এজেন্ট দেননি। জেলা প্রশাসকের সঙ্গে আমার কথা হয়েছে। জেলা প্রশাসক জানিয়েছেন তিনি এবং এসপি সাহেব নিজে কেন্দ্র ভিজিট করেছেন। সেখানে গিয়ে তার কোনো এজেন্ট পায়নি। কাহালুতে উনার কিছু এজেন্ট ছিল। কাহালু উনার নিজের এলাকা। নন্দীগ্রামে উনার বাড়ি না।

বুধবার রাতে হিরো আলম অভিযোগ করেন, ‘নন্দীগ্রাম-কাহালু (বগুড়া-৪) আসনের স্থানীয় ফলাফল দেয়ার সময় ১ থেকে ৩৯ নম্বর কেন্দ্রের ফল ক্রমাগত দিয়েছে। এরপর আবার বন্ধ করে দিয়ে হঠাৎ করে ফলাফল ঘোষণা করে তাকে হারিয়ে দেয়া হয়েছে। কেন্দ্রে আমার কোনো এজেন্টের হাতে ফলাফলের কাগজ দেয়া হয়নি’।

তাই নির্বাচনের ফলাফলের প্রত্যাখ্যান করে রিট করবেন বলে জানিয়েছেন তিনি।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ