29 C
আবহাওয়া
১১:২৬ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home »  শিক্ষামন্ত্রী দীপু মনির বিরুদ্ধে অপপ্রচার, সারাদেশে মানববন্ধন

 শিক্ষামন্ত্রী দীপু মনির বিরুদ্ধে অপপ্রচার, সারাদেশে মানববন্ধন

 শিক্ষামন্ত্রী দীপু মনির বিরুদ্ধে অপপ্রচার, সারাদেশে মানববন্ধন

বিএনএ,ঢাকা : শিক্ষামন্ত্রী দীপু মনির বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র ও কাল্পনিক অপপ্রচার চালাচ্ছে। চাঁদপুর বিজ্ঞান ওপ্রযু্ক্তি বিশ্ববিদ্যালয়ের জমি অধিগ্রহণকে কেন্দ্র করে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে বিভিন্ন মেডিকেল কলেজের সন্ধানী ইউনিট। দীপু মনির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সারাদেশে মানববন্ধন করেছে সংগঠনটি। সন্ধানী স্বেচ্ছায় রক্তদানের জন্য মেডিকেল কলেজগুলোতে পরিচালিত স্বেচ্ছাসেবামূলক প্রতিষ্ঠান। আর ডা. দীপু মনি ঢাকা মেডিকেল কলেজের সন্ধানী ইউনিটের প্রাক্তন সভাপতি।

বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে সন্ধানীর মোট ১৫টি ইউনিট দেশের বিভিন্ন স্থানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঢাকা মেডিকেল কলেজ সন্ধানী ইউনিট কলেজে সামনে ও কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে, ময়মনসিংহ মেডিকেল কলেজ ইউনিট, সাতক্ষীরা মেডিকেল কলেজ ইউনিট, পাবনা মেডিকেল কলেজ ইউনিট, জামালপুর মেডিকেল কলেজ ইউনিট তারা নিজ নিজ মেডিকেল কলেজের সামনে এই প্রতিবাদ সমাবেশ করেন।

এ বিষয়ে সন্ধানীর কেন্দ্রীয় সভাপতি আব্দুর রউফ উল্লাস বলেন, দীপু মনি আপা অত্যন্ত প্রতিভাবান, ব্যক্তিত্ববান এবং মেধাবী রাজনীতিবিদ। দীপু মনি আপা সারা বাংলাদেশের ডাক্তারদের গর্ব। সন্ধানীয়ান হিসেবে আমরা কেন্দ্রীয় পরিষদসহ সকল সন্ধানী ইউনিট এর তীব্র নিন্দা জানাই।

কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা এবং ঢাকা মেডিকেল কলেজের সন্ধানী ইউনিটের প্রাক্তন সভাপতি আবুল বাশার আহমেদ বলেন, ঢাকা মেডিকেল কলেজের সন্ধানী ইউনিটের প্রাক্তন সভাপতি ডা. দীপু মনি বর্তমানে শিক্ষামন্ত্রী হিসেবে দেশে-বিদেশে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন। তার মতো একজন গুণী ব্যক্তিত্বের নামে মিথ্যাচারে আমরা অত্যন্ত মর্মাহত এবং ক্ষুব্ধ।

উল্লেখ্য, চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো নির্মাণ কাজকে কেউ ষড়যন্ত্র করে থামিয়ে দেওয়ার চেষ্টা করছে বলে দাবি করেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। তিনি বলেছেন, এই প্রকল্পের জমি অধিগ্রহণে তার পরিবার বা স্বজন কেউ জড়িত নয়।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ