24 C
আবহাওয়া
৫:৩৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিদায় নিলেন সুজন

বিদায় নিলেন সুজন

বিদায় নিলেন সুজন

বিএনএ, চট্টগ্রাম : ১৮০দিন দায়িত্ব পালন শেষে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসকের দায়িত্ব হস্তান্তর করেছেন খোরশেদ আলম সুজন।সোমবার (১ ফেব্রুয়ারি) সুজন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কাজী মুহাম্মদ মোজাম্মেল হকের কাছে দায়িত্ব হস্তান্তর করেন তিনি।

তিনি চসিকের ‘অত্যাবশ্যকীয় ও আর্থিক’ দায়িত্ব পালন করবেন। মেয়র পদে নির্বাচিত হওয়া আওয়ামী লীগের প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী তার কাছ থেকে দায়িত্ব বুঝে নেবেন। এ বিষয়ে স্থানীয় সরকার বিভাগ এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‌‘গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচিত পরিষদ দায়িত্ব গ্রহণ না করা পর্যন্ত সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক অত্যাবশ্যকীয় ও আর্থিক দায়িত্ব পালন করবেন।’

সূত্র জানায়, ১৮০ দিনের জন্য গত ৬ আগস্ট প্রশাসকের দায়িত্ব নিয়েছিলেন সুজন। এর মধ্যে আগস্ট মাসে ২৬ দিন, সেপ্টেম্বর ও নভেম্বর মাসে ৩০ দিন করে ৬০ দিন, অক্টোবর, ডিসেম্বর ও জানুয়ারি মাসে ৩১ দিন করে ৯৩ দিন এবং ফেব্রুয়ারি মাসে একদিন দায়িত্ব পালন করেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন গত বছরের ৬ আগস্ট চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রশাসক হিসাবে দায়িত্ব নেন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে চসিক নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত না হওয়ায় প্রশাসক বসানো হয় গুরুত্বপূর্ণ এ সংস্থায়।

বিএনএ/আমিন

Loading


শিরোনাম বিএনএ