25 C
আবহাওয়া
৬:৪৩ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সুষ্ঠু ভোট না হলে বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে যাবো: ইসি আনিছুর

সুষ্ঠু ভোট না হলে বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে যাবো: ইসি আনিছুর

সুষ্ঠু ভোট না হলে বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে যাবো: ইসি আনিছুর

বিএনএ, ঢাকা:নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন, অবাধ, গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন কোনো কারণে যদি না করতে পারি, যদি কোনো কারণে ব্যর্থ হয়, তাহলে আমাদের রাষ্ট্র নিজেই ব্যর্থ রাষ্ট্র হয়ে যাবে। আমরা সেটা চাইবো না কারণ আমরা সমগ্র বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে যাবো।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসি আনিছুর বলেন,সবার দায়িত্ব নির্বাচন কমিশনকে সহায়তা করা। তারই অংশ হিসেবে আমরা সবাই সাংবিধানিক দায়িত্ব পালন করবো। কোনোভাবেই এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ হতে দেওয়া যাবে না। যখন যে পদক্ষেপ নেওয়া দরকার সময়ক্ষেপণ না করে দ্রুত পদক্ষেপ নিতে হবে।

আনিছুর রহমান আরও বলেছেন, দায়িত্ব পালনে সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। কে কোন দল কোন মত কোন পথ এটা দেখা যাবে না। কে কোন দল কারোর পক্ষেই কেউ কাজ করছে না। একাধিক স্তরে পরিবর্তন ও প্রত্যাহার হয়েছে। অনেক গুরুত্বপূর্ণ কর্মকর্তা বদলি হয়েছে। কোনোটাই বিনা কারণে করা হয়নি।

ইসি সচিব মো. জাহাংগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান, অর্থসচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার, মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খান প্রমুখ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ