34 C
আবহাওয়া
১০:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বছরের প্রথম দিনই পর্দা কাঁপালেন প্রভা

বছরের প্রথম দিনই পর্দা কাঁপালেন প্রভা

প্রভা

বিনোদন ডেস্ক: শুরু হয়েছে নতুন বছর ২০২৩।  বছরের প্রথম দিনেই টেলিভিশনের পর্দা কাঁপালেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।  একটি বেসরকারি টেলিভিশনে শুরু হয়েছে প্রভা অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘বিবাহ অ্যাটাক’।

নাটকটিতে আরও অভিনয় করেছেন অভিনেত মীর সাব্বির, সাজু খাদেম, প্রাণ রায়, লুৎফর রহমান জর্জ, সামিয়া অথৈ, পূর্ণিমা বৃষ্টি, ওয়ালিউল হক রুমি, আরজুমান্দ আরা বকুল, কে এম সোহাগ রানা, মো. আবুবকর রোকনসহ অনেকে।

কমেডি ধরনের ধারাবাহিক ‘বিবাহ অ্যাটাক’ রচনা করেছেন মারুফ রেহমান। পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে নাটকটি।

নাটকে দেখা যাবে, “রুস্তমের বাবা-মা বেঁচে নেই। তিন বোন তাদের জামাই’সহ রুস্তমের বাড়িতেই থাকে। তিন জামাইয়ের প্রধান কাজ ‘ঘর জামাই’ পদবি আগলে রাখা। তিন বোন সিদ্ধান্ত নেয়- যে কোনো মূল্যে তাদের একমাত্র ভাই রুস্তমের বিয়ে দেবে। বোনদের বিয়ে দেয়া এবং তাদের সংসার সামলাতে গিয়ে ভাই বিয়ে করার সময় পায়নি। রুস্তমের বিয়ের উদ্যোগে তীব্র বিরোধিতা করে জামাই গ্রুপ। তাদের ধারণা, রুস্তমের বিয়ে হলে তাদের ঘর জামাই থাকা হবে না”-এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ