31 C
আবহাওয়া
২:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » শি‌ল্পেই থাক‌ছেন জা‌কিয়া, তথ্যে যাচ্ছেন হুমায়ুন কবীর

শি‌ল্পেই থাক‌ছেন জা‌কিয়া, তথ্যে যাচ্ছেন হুমায়ুন কবীর

শি‌ল্পেই থাক‌ছেন জা‌কিয়া, তথ্যে যাচ্ছেন হুমায়ুন কবীর

বিএনএ, ঢাকা: শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানাকে তথ্য মন্ত্রণালয়ের সচিব হিসেবে বদলির আদেশ বাতিল করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এর মধ্য দিয়ে জাকিয়া সুলতানা শিল্প মন্ত্রণালয়ের সচিব হিসেবেই দায়িত্ব পালন করবেন। অপরদিকে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হুমায়ুন কবীর খোন্দকারকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে বদলি করেছে সরকার।

মঙ্গলবার (১ নভেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় নতুন এক প্রজ্ঞাপনে হুমায়ুন কবীরকে তথ্য সচিব নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকারকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব দেওয়া হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৩১ অক্টোবর এক প্রজ্ঞাপনে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. কামাল হোসেনকে সিনিয়র সচিব পদে নিয়োগ দিয়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব এবং ২৭ অক্টোবরের আরেক প্রজ্ঞাপনে শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানাকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব হিসেবে বদলি আদেশ বাতিল করা হলো।’

হুমায়ুন কবীর বর্তমানে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। গত বছরের ২৬ জানুয়ারি তিনি ইসি সচিবের দায়িত্ব পান। এর আগে তিনি রাজশাহীর বিভাগীয় কমিশনার ছিলেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ