29 C
আবহাওয়া
৭:১১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সম্পদ নিয়ে মিথ্যা খবরে তীব্র প্রতিবাদ মাশরাফির

সম্পদ নিয়ে মিথ্যা খবরে তীব্র প্রতিবাদ মাশরাফির

মাশরাফি

স্পোর্টস ডেস্ক: বিদেশি এক গণমাধ্যমে বাংলাদেশের ক্রিকেটারদের সম্পদ নিয়ে করা একটি প্রতিবেদন প্রকাশের পর রীতিমত তোলপাড় শুরু হয়েছে। যেখানে সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সম্পদ দেখানো হয় ৫১০ কোটি টাকা।

এই খবর প্রকাশ করেছে ভারতের ‘ক্রিকট্রেকার’ নামের একটি ক্রীড়া সংবাদ মাধ্যম। যার সূত্র ধরে বাংলাদেশের কিছু অনলাইন পোর্টালও মাশরাফির সম্পদ নিয়ে গতকাল সোমবার খবর প্রকাশ করে। আলোচনা ডালপালা মেলতেই ‘ক্রিকট্রেকার’ অবশ্য সেই প্রতিবেদন সরিয়ে নিয়েছে।

এদিকে রাতেই মাশরাফি তার সম্পদ নিয়ে করা প্রতিবেদনের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। তিনি বরং অবাক হচ্ছেন, কী করে যাচাই বাছাই না করে দেশের কয়েকটি গণমাধ্যম এই খবর প্রচার করে দিলো!

মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মাশরাফি লিখেছেন, ‘ভিনদেশি কোনো হাবিজাবি সস্তা ওয়েবসাইট বা ফেসবুক পেজ তাদের মনগড়া যা ইচ্ছা লিখতেই পারে। সেসবকে পাত্তা দেওয়ার কিছু নেই। কিন্তু তাদেরকে সূত্র ধরে নিয়ে যখন আমাদের দেশের নানা ওয়েবসাইট যা ইচ্ছা তাই লিখে দেয়, তখন দুঃখ লাগে বটে!’

‘দেশের একজন মানুষকে নিয়ে লেখা হচ্ছে, আপনারা চাইলেই তো খোঁজ-খবর নিতে পারেন। তা না করে উল্টো তাদের উদ্ভট নিউজের সূত্র ধরে আপনারা নিউজ করছেন। সাংবাদিকতার নীতি-নৈতিকতার ন্যূনতম চর্চা নাহয় করলেন না, অন্তত নিজেদের এতটা সস্তা হিসেবে তুলে ধরতেও তো বিবেকে নাড়া দেওয়া উচিত!’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ