34 C
আবহাওয়া
১:৫৪ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » সোহরাওয়ার্দী উদ্যান মিছিলে মিছিলে ভরপুর

সোহরাওয়ার্দী উদ্যান মিছিলে মিছিলে ভরপুর

সোহরাওয়ার্দী উদ্যান মিছিলে মিছিলে ভরপুর

ঢাকা:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে ‘স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশে’-এর আয়োজন করেছে ছাত্রলীগ। শুক্রবার(১ সেপ্টেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বিকাল ৩টায় শুরু হয় সমাবেশ। এই সময়ের আগেই সোহরাওয়ার্দী উদ্যান মিছিলে মিছিলে ভরপুর হয়ে যায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাদেশ থেকে আসা  ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করেছে। শুক্রবার পবিত্র জুমার নামাজের দিন হওয়ায় কাউকে যেন সমাবেশ থেকে বাইরে নামাজ আদায়ে যেতে না হয়, তাই সমাবেশস্থলেই জুমার নামাজের আয়োজন করা হয়। জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহসভাপতি মো. ফরহাদ আলী।তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ও শুক্রবার ভোরে ঢাকায় এসেছেন সারাদেশের ছাত্রলীগের জেলা-উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ ইউনিটের নেতাকর্মীরা।

ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে আসা বাসসহ বিভিন্ন যানবাহন রাখা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মূল চত্বর, মুহসীন হলের মাঠ ও রাস্তায়, কবি জসীমউদদীন হলের মাঠসহ ক্যাম্পাসের বিভিন্ন স্থানে। এদিকে কোনো ধরনের অস্থিতিশীল পরিবেশ যাতে সৃষ্টি না হয়, সে জন্য ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ পয়েন্টে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশের সতর্ক অবস্থান।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ