24 C
আবহাওয়া
২:৪৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় রিকশা চালকের মরদেহ উদ্ধার

আশুলিয়ায় রিকশা চালকের মরদেহ উদ্ধার


বিএনএ, সাভার: আশুলিয়ায় ভাড়া বাসা থেকে নুর বিশ্বাস (২৮) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী পলাতক রয়েছেন।

সোমবার (১ আগস্ট) বিকেল সাড়ে ৬ টার দিকে আশুলিয়ার জিরাবো এলাকার মা হোটেলের পিছনে বাড়ির একটি কক্ষ থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, প্রায় ২/৩ দিন আগে তাকে হত্যা করা হয়েছে।

নিহত নূর বিশ্বাসের গ্রামের বাড়ি মাগুরা জেলার শ্রীপুর থানার হোগলডাঙ্গা এলাকায়। তার বাবার নাম বাহাদুর বিশ্বাস। বর্তমানে তিনি ওই এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। তবে তার কথিত স্ত্রীর নাম পরিচয় পাওয়া যায় নি।

এ ব্যাপারে নিহতের ভগ্নিপতি মো. জাকির হোসেন বলেন, গত ১৪ জুলাই নিজ এলাকায় পারিবারিকভাবে বিয়ে হয় নূর বিশ্বাসের। বিয়ের তিন দিন পর স্ত্রীকে গ্রামে রেখে ঢাকায় আসেন তিনি। গতকাল রোববার (৩১ জুলাই) নূরের মোবাইল নাম্বার থেকে নারীকণ্ঠে একজন আমাকে ফোন দিয়ে জানায় নূর বিশ্বাসকে জিরাবোর একটি ঘরে আটকে রাখা হয়েছে আমরা এসে যেন তাকে সেখান থেকে নিয়ে যাই। পরে আজ বিকেলে আমরা গ্রাম থেকে এখানে পৌঁছে নূর বিশ্বাসের মরদেহ দেখতে পাই।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন বলেন, গত বৃহস্পতিবার (২৮ জুলাই) নিহত নূর বিশ্বাস এবং তার কথিত স্ত্রী স্বামি-স্ত্রী পরিচয়ে আমার বাড়িতে বাসা ভাড়া নেয়। শুক্রবার ঘর ধোয়ামোছা করে বাসায় ওঠেন তারা। শনিবারও নূর হোসেনকে রিকশা চালাতে দেখেছি আমি। আজ বাড়ি থেকে তার আত্মীয় স্বজন এসে ঘর খুলে তার মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি বটি জব্দ করা হয়েছে। তাকে বটি দিয়ে জবাই করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে নিহতের কথিত স্ত্রীই তাকে হত্যা করে পালিয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। পাশাপাশি নিহতের কথিত স্ত্রীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ