39 C
আবহাওয়া
৫:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কে যানজটে দুর্ভোগ

মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কে যানজটে দুর্ভোগ


বিএনএ, সাভার: ঢাকা-আরিচা মহাসড়কের সাভার ক্যান্টনমেন্ট থেকে জাতীয় স্মৃতিসৌধ সড়ক হয়ে পল্লী বিদ্যুৎ এলাকায় অন্তত ৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন এই সড়কে চলাচলকারী সাধারণ মানুষেরা।

মঙ্গলবার (৩১ মে) রাত সাড়ে এগারোটা থেকে এ যানজট সৃষ্টি হয়। প্রতিবেদন লেখা পর্যন্ত ( সাড়ে ১২টা) যানজট এখনো নিয়ন্ত্রণে আসেনি।

এদিকে মধ্যরাতে যানজটে তীব্র দুর্ভোগে পড়েছেন এই সড়কে চলাচলকারী সাধারণ মানুষেরা। এতে সড়কে কয়েকশ গাড়িতে স্থির হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে লাইটিং জ্বালিয়ে।

শ্যামলি এলাকায় অফিস করে ধামরাইয়ের ইসলামপুরে ফেরার জন্য নীলাচল পরিবহনের বাসে উঠেছিলেন আমিনুল ইসলাম। বাস যানজটে থেমে থাকায় তীব্র গরমে রাস্তায় নেমে দাঁড়িয়েছেন তিনি। কথা হয় তার সঙ্গে। আমিনুল বলেন, ‘প্রায় দেড় ঘণ্টা যাবত গাড়ি এখানেই দাঁড়ানো। রেডিও কলোনী থেকে ক্যান্টনমেন্ট পর্যন্ত আসতে (৩ কিলোমিটার) ২০ মিনিট লেগেছে। তারপর বাস এখানে স্থির হয়ে গেছে। চালক স্টার্ট বন্ধ করে বসে আছেন।

আরিফুল নামে আরেক যাত্রী বলেন, প্রায় আধা ঘণ্টা ধরে এই যানজটে পড়ে আছি। বাস চলছে না। গরমে অতিষ্ঠ হয়ে পড়েছি। কিন্তু সড়কে প্রশাসনের কাউকে দেখলাম না যারা যানজট দূর করবে। এদিকে অনেক রাত হয়ে যাচ্ছে বাড়ি ফিরতে পারলাম না। বাসার সবাই দুশ্চিন্তা করছে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন বলেন, জ্যামের খবরটি পেয়েছি। আমরা সেখানে যাচ্ছি। কাজ শুরু করছি। দ্রুত যানজটের সমস্যা সমাধান করা হচ্ছে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ