35 C
আবহাওয়া
১১:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা : মৃত্যু ৪, আক্রান্ত আরও ১৩৫

চট্টগ্রামে করোনা : মৃত্যু ৪, আক্রান্ত আরও ১৩৫

করোনা: বিভিন্ন জেলায় ১৩৯ জনের মৃত্যু

বিএনএচট্টগ্রাম :  গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ( রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত) চট্টগ্রামে ৮৭৯ টি নমুনা পরীক্ষায় ১৩৫ জন করোনা রোগে আক্রান্ত হয়েছে। যাদের নগরে ৮৯ জন এবং উপজেলার ৪৬ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা ৫৩ হাজার ৫০৫ জন। এসময় করোনা রোগে আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। যাদের নগর ২ জন ও উপজেলায় ২ উপজেলায় জন।  মঙ্গলবার ( ১ জুন) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৬২টি নমুনা পরীক্ষায় ৩৮ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৩২৫টি নমুনা পরীক্ষায় ৩৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২২টি নমুনা পরীক্ষার ফল নেগেটিভ, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে ৩২টি নমুনা পরীক্ষায় ১৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১২৩টি নমুনা পরীক্ষায় ১৭ জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪৮টি নমুনা পরীক্ষার ফল নেগেটিভ, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৩৮টিটি নমুনা পরীক্ষায় ২৫ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৯টি নমুনা পরীক্ষায় ৭ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ৫টি নমুনা পরীক্ষায় ২ জন করোনা রোগে আক্রান্ত হয়েছে। এদিন পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১৩৫ জন করোনা রোগী বেড়ে দাঁড়িয়েছ ৫৩ হাজার ৫০৫ জন । যাদের মধ্যে নগরে ৪২ হাজার ৬০৬ জন এবং উপজেলার ১০ হাজার ৮৯৯ জন। একই সময় করোনা রোগে আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৬২২ জন। যাদের  নগরে ৪৪৫ জন এবং উপজেলার ১৭৫ জন।

 বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ