29 C
আবহাওয়া
৬:০৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে অপহৃত ২জনকে উদ্ধার

টেকনাফে অপহৃত ২জনকে উদ্ধার


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে অপহৃত ২ জনকে ৩৫ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা পাহাড় থেকে তাদের অপহরণ করা হয়েছিল।

সোমবার (১ মে) সন্ধ্যা ৭টার দিকে তাদের উদ্ধার করা হয়। বিষয়টি জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম।

উদ্ধারকৃতরা হলেন- জাহাজপুরার বাসিন্দা বাচা মিয়ার ছেলে রহিম উদ্দিন ও একই এলাকার মো. সরোয়ারের ছেলে মো. রিদুয়ান। রিদুয়ান জাহাজপুরা মডেল একাডেমির দশম শ্রেণির ছাত্র। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

ওসি জানান, গত রোববার সকাল ৮টার দিকে জাহাজপুরা পাহাড়ে কাজ করার সময় সশস্ত্র সন্ত্রাসীরা ২ জনকে অপহরণ করে নিয়ে যায়। এসময় বাধা দেওয়ায় অপর ২ জনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। আহত ২ ভাই হলেন- জাহাজপুরার এলাকার মো. ইউসুফের ছেলে আব্দুল আমিন ও আবদুল্লাহ।

ওসি আরও জানান, অপহরণের ঘটনাটি জানার পরই গ্রামবাসির সহায়তায় পাহাড়ে অভিযান শুরু করে পুলিশ। এর মধ্যে সোমবার সকালে অপহৃতদের পরিবারের কাছে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণও দাবি করা হয়। পরে প্রযুক্তির সহযোগিতায় অপহরণকারিদের অবস্থান নিশ্চিত হয়ে গহীন পাহাড় ঘিরে ফেলে পুলিশ ও গ্রামবাসি। ফলে অপহরণকারি চক্রের সদস্যরা পালিয়ে গেলেও অপহৃত ২ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। অপহৃতদের ব্যাপক নির্যাতন করা হয়েছে। তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আবদুল হালিম জানান, পাহাড়ে এখনও অভিযান চলছে। অপহৃত ২ জন সুস্থ হওয়ার পর বিস্তারিত তথ্য সংগ্রহ করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ