40 C
আবহাওয়া
৬:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ৪ বছরের শিশুসহ দুই জনের মরদেহ উদ্ধার

৪ বছরের শিশুসহ দুই জনের মরদেহ উদ্ধার

৪ বছরের শিশুসহ দুই জনের মরদেহ উদ্ধার

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুরে ৪ বছরের শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার (১ মে) বেলা ১২ টার দিকে উপজেলার চাঁনপুর গ্রাম থেকে শিশু ও শিলপুর গ্রাম থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন, উপজেলার চানপুর গ্রামের আশরাফুলের ছেলে আসওয়াদ (৪) ও উপজেলার সদর ইউনিয়নের শিলপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে রফিক উদ্দিন (৫৫)।মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী। তিনি বলেন, শিশুসহ দুই মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

তিনি আরও বলেন, উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চানঁপুর গ্রামে ৪ বছরের শিশু আসওয়াদকে বকাবকি করলে গতকাল শুক্রবার সন্ধ্যায় সে ঘর থেকে চলে যায়। এরপর থেকে তাকে অনেক খোঁজাখুঁজির পর আজ বেলা ১২টার দিকে বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা। স্থানীয়দের ধারনা, সে পুকুরে পড়ে মারা গেছে। এ ঘটনায় শিশুর পরিবারের কারোর কোন অভিযোগ নেই মর্মে লিখিত দিলে শিশুর মরদেহ হস্তান্তর করা হয়।

এদিকে একই উপজেলার শিলপুর গ্রামের রফিক উদ্দিন দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিল। সে প্রায় সময়ই অসুস্থ থাকতো।শ্বাসকষ্ট সইতে না পেরে আজ সকাল ১১ টার দিকে বাড়ির পাশের আম গাছে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
বিএনএ/ হামিমুর রহমান ,ওজি

Loading


শিরোনাম বিএনএ