31 C
আবহাওয়া
৬:৪০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কেকেআরকে হারিয়ে শুভ সূচনা পাঞ্জাবের

কেকেআরকে হারিয়ে শুভ সূচনা পাঞ্জাবের


বিএনএ, স্পোর্টস ডেস্ক : আইপিএলের ১৬তম আসরের দ্বিতীয় ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিলো পাঞ্জাব কিংস। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ-লুইস নিয়মে ৭ রানে জয় পায় পাঞ্জাব।

শনিবার (১ এপ্রিল) মোহালির ধর্মশালায় এই জয়ের মধ্য দিয়েই আসর শুরু করলো প্রীতি জিনতার দল। অন্যদিকে শুরুটা ভালো হলো না কেকেআর শিবিরের নতুন অধিনায়ক নীতিশ রানার।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেটে বিনিময়ে ১৯১ রানে বিশাল লক্ষ্য দাঁড় করিয়েছিল পাঞ্জাব।

পাঞ্জাব কিংসের করা ১৯১ রানের বিশাল স্কোর তাড়া করতে নেমে ১৬ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৬ রান তুলেছিলো কলকাতা নাইট রাইডার্স। ৪ ওভারে জয়ের জন্য তখনও ৪৫ রান প্রয়োজন ছিল তাদের। এ মুহূর্তেই নামে বৃষ্টি। শেষ পর্যন্ত এই বৃষ্টির কারণে আর খেলা চালানো সম্ভব হয়নি। ম্যাচ রেফারি মানু নাইয়ার সেখানেই খেলা বন্ধ ঘোষণা করেন এবং ডিএল মেথডে ৭ রানে পাঞ্জাবকে বিজয়ী ঘোষণা করেন।

১৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে খুব বড় স্কোর খেলতে পারেনি কোনো ব্যাটার। শুরুদেই মানদিপ সিং আউট হয়ে যান ২ রান করে। রহমানুল্লাহ গুরবাজ করেন ১৬ বলে ২২ রান। অনুকুল রয় ৪ রান করে বিদায় নেন। ভেঙ্কটেশ আয়ার করেন ৩৪ রান। ২৪ রান করেন নিতিশ রানা।

সর্বোচ্চ ৩৫ রান আসে আন্দ্রে রাসেলের ব্যাট থেকে। ১৯ বলে ছোট একটা ঝড় তুলে দিয়ে ফিরে যান তিনি। বৃষ্টির সময় শার্দুল ঠাকুর ৮ রানে এবং সুনিল নারিন ৭ রানে ব্যাট করছিলেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করে পাঞ্জাব কিংস। ৫০ রান করেন ভানুকা রাহাপাকসে, ৪০ রান করেন শিখর ধাওয়ান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ