30 C
আবহাওয়া
৬:৪০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে সাড়ে ২৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

টেকনাফে সাড়ে ২৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

টেকনাফে সাড়ে ২৪ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

বিএনএ, কক্সবাজার : কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে ২ বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি চেকপোস্টে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক পাচারকারীকে আটক করেছে দায়িত্বরত বিজিবি সদস্যরা।

শুক্রবার (৩১ মার্চ) টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দিন আহমেদ (বিজিবিএমএস) এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া জেলা সদর থানার হাটশ হরিপুরের শাহজাহান মল্লিকের পুত্র মো. ফারুক (৩৫), হরিশংকর পুরের মো. বদর উদ্দিনের পুত্র মো. জহির উদ্দিন (৪০), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার দিলালপুর খলাহাটি গ্রামের রবিন্দ্র চন্দ্র দাসের পুত্র রবিতোষ চন্দ্র দাশ (৩৭)।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২ জন ক্রোকারীজ সামগ্রী বিক্রেতা হকার চেকপোস্ট অতিক্রম করার সময় তল্লাশী চালিয়ে ক্রোকারীজের ককসীটে অভিনব কায়দায় ফিটিং করা ২০ হাজার পিস ইয়াবাসহ মো. ফারুক ও জহির উদ্দিনকে গ্রেফতার করা হয়।

অপরদিকে সকাল ১১টায় টেকনাফ হতে কক্সবাজারগামী পালকী পরিবহনে বিজিবির ডগ স্কোয়াডের সিপাহী ডগ টাইগার ও হ্যান্ডেলার একজন যাত্রীর সীটের পাশে গিয়ে হাত, পা ও সীটের বিভিন্ন অংশে ঘ্রাণ নিতে থাকে। পরে যাত্রীর হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৪ হাজার ৮ শত ৫৫ পিস ইয়াবাসহ রবিতোষ চন্দ্র দাশকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, জব্দকৃত সরঞ্জামসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

বিএনএনিউজ/ এইচ এম ফরিদুল আলম শাহীন, বিএম

Loading


শিরোনাম বিএনএ