29 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে ডিএনসি’র মাদকবিরোধী সভা

টেকনাফে ডিএনসি’র মাদকবিরোধী সভা


বিএনএ ডেস্ক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে টেকনাফে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার(১ এপ্রিল)  দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় জাতীয় মৎস্যজীবী সমিতির পৌর শাখার কার্যালয়ের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ এবং উপপরিদর্শক গোপাল কৃষ্ণ সাহা মাদক অপব্যবহারের অপূরণীয় ক্ষতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

পবিত্র কুরআনের সূরা বাকারা, সূরা মায়েদা এবং হাদিসের উদ্ধৃতিতে মাদকের অপব্যবহার নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এ ছাড়া  সিয়াম সাধনার এ মাসে ধর্মীয় পবিত্রতা রক্ষা করে জীবন গঠনের জন্য জেলে সম্প্রদায়ের কাছে আহ্বান জানানো হয়।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় মৎসজীবি সমিতির টেকনাফ পৌর শাখার সভাপতি ও পৌর ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ আলমগীর, টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি মোঃ ইউসুফ কালু ও টেকনাফ পৌর ৯নং ওয়ার্ডের সিনিয়র সহ সভাপতি আবু সিদ্দিক।

আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মুফিজুর রহমান কালা, পৌর ৮ নম্বর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি নুর হোছন, সাধারণ সম্পাদক লাল জোহার হলুসহ অনেকেই।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ