40 C
আবহাওয়া
৩:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভাড়া করা বিমানে ভারত গেলেন মুস্তাফিজ

ভাড়া করা বিমানে ভারত গেলেন মুস্তাফিজ

বিমান

স্পোর্টস ডেস্ক: সদ্য শুরু হওয়া আইপিএলের ষোড়শ আসরে অংশ নিতে ভারতের উদ্দেশে উড়াল দিয়েছেন মুস্তাফিজুর রহমান। আজ শনিবার সকাল ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে (ভাড়া করা বিমান) তিনি ঢাকা ছাড়েন। তবে আইপিএলে সুযোগ পাওয়া বাকি দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন কুমার দাসের যাওয়া এখনো অনিশ্চিত। বিসিবি এখনও তাদের এনওসি দেয়নি।

আজ রাতে লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে মুস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালসের খেলা। সে ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন মুস্তাফিজ।

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে বিবেচনার বাইরে থাকায় শুরু থেকেই মুস্তাফিজের আইপিএলে যোগ দেওয়াটা নিশ্চিত ছিল। মুস্তাফিজের একাদশে থাকার সম্ভাবনাও আছে। দিল্লির বিদেশি পেসার আছেন মুস্তাফিজ ও আনরিখ নরকিয়া।

দক্ষিণ আফ্রিকা ও নেদারল্যান্ডসের ওয়ানডে সিরিজ থাকায় নরকিয়াকে এখনই পাচ্ছে না দিল্লি। সে ক্ষেত্রে একাদশে মুস্তাফিজের থাকার সম্ভাবনা বেশি।

সাকিব আল হাসান ও লিটন দাস এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন। তবে শুরু থেকে তাদের দুজনকে পাচ্ছে না কলকাতার ফ্র্যাঞ্চাইজিটি।

আয়ারল্যান্ডের বিপক্ষে আগামী ৪ মে শুরু হতে যাওয়া একমাত্র টেস্ট খেলে দুজনের আইপিএলে যোগ দেওয়ার কথা। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসানও।

গতকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-আয়ারল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শেষে তিনি বলেছেন, ‘আমি না খেলার কোনো কারণ দেখি না। ইনজুরিতে তো নেই। তাহলে খেলবে না কেন?’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ