35 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের জন্য যেমন পাত্র চান শ্রীলেখা

বিয়ের জন্য যেমন পাত্র চান শ্রীলেখা

শ্রীলেখা

বিনোদন ডেস্ক: বিয়ে করতে চান কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।স্বামী শিলাদিত্য সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে বহু বছর আগে। এরপর আর নতুন করে সাত পাকে বাধা পড়া হয়নি তার। মেয়েকে নিয়ে সিঙ্গেল জীবন পার করে দিচ্ছেন তিনি।

শ্রীলেখা বিয়ে যে করতে চান না, বিষয়টি কিন্তু তা নয়। তিনি যেমন চাচ্ছেন, তেমন পাত্র না পাওয়ায় আর বিয়ে করা হয়ে ওঠেনি। ভারতীয় সংবাদমাধ্যমে বিয়ে প্রসঙ্গে এমনটিই জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় ওই গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ৫০ বছর বয়সি শ্রীলেখা। সেখানে বিয়ের প্রসঙ্গ উঠলে তিনি জানান, বিয়ের কথা ভাবেননি বা চাননি বিষয়টা এমন নয়। কিন্তু বিয়ের জন্য সুন্দর কাউকে তিনি পাননি। এখানে সুন্দর বলতে তিনি চেহারার কথা বলেননি।

সুন্দর বলতে কী বুঝিয়েছেন, তার ব্যাখ্যাও দেন তিনি। শ্রীলেখার কাছে সুন্দর মানে বুদ্ধিমান ও বিচক্ষণ। এখনো বিচক্ষণ কাউকে পেলে তিনি বিয়ে করতে চান।

এই ১০ বছর বিয়ে না করলেও কয়েকজনের সঙ্গে প্রেম করেছিলেন শ্রীলেখা। কিন্তু প্রেমিকরা তার সাবেক স্বামীর মতো বিচক্ষণ না হওয়ায় সেই প্রেম বিয়ে পর্যন্ত এগোয়নি। এখনো তিনি বিয়ে করতে রাজি আছেন এবং অপেক্ষা করছেন বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য। আর সেই ব্যক্তি হতে হবে অবিবাহিত।

এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন বিবাহিত পুরুষকে তিনি কখনো বিয়ে করবেন না। শুধু বিয়ে নয়, অভিনেত্রীর কাছে তার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও জানতে চাওয়া হয়। উত্তরে তিনি জানান, আর বেশি দিন বাঁচতে চান না তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ