30 C
আবহাওয়া
২:৪৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় ১২শ পরিবার পেল মিজানুর রহমান মজুমদা‌রের ইফতার ও খাদ্য সামগ্রী

ছাগলনাইয়ায় ১২শ পরিবার পেল মিজানুর রহমান মজুমদা‌রের ইফতার ও খাদ্য সামগ্রী


বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ১২শ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) সকালে মির্জার বাজার ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে এবং বিকালে চাঁদগাজী হাই স্কুল এন্ড কলেজ মাঠসহ বিভিন্ন জায়গায় সুলতান আহমেদ ফাউন্ডেশন এর উদ্যোগে এ ইফতার ও খাদ্য সামগ্রী দেয়া হয়।

প্রধান অতিথি হিসেবে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার। সকালে মির্জার বাজার ইসলামুয়া দাখিল মাদ্রাসা মাঠে বিতরণ অনুষ্ঠানে ছাগলনাইয়া পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুর রহিম মাস্টারের সভাপতিত্বে ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, ছাগলনাইয়া পৌরসভার প্যানেল মেয়র কাজী নুর আলম, ১নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল লতিফ বাহার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শহীদ উল্লাহ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা বেগম ও দক্ষিণ যশপুর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি দেলোয়ার হোসেন পাটোয়ারী প্রমুখ।

একই দিন বিকেলে চাঁদগাজী হাইস্কুল এন্ড কলেজ মাঠে বিতরণ অনুষ্ঠানে মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিনু সভাপতিত্বে ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, মহামায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাইন উদ্দিন মাস্টার, মহামায়া ইউনিয়ন যুবলীগ সভাপতি নুরুল আলম মজুমদার, সহ-সভাপতি মামুনুল হক মামুন পাটোয়ারী ও আশিক ইকবাল অপু, ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল কবির প্রমুখ।

এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ