29 C
আবহাওয়া
৬:৫০ পূর্বাহ্ণ - জুলাই ১৬, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় আক্রান্ত আফসানা মিমি হাসপাতালে

করোনায় আক্রান্ত আফসানা মিমি হাসপাতালে

করোনায় আক্রান্ত আফসানা মিমি হাসপাতালে

বিএনএ, বিনোদন প্রতিবেদক :  করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক ও অভিনেত্রী আফসানা মিমি। প্রায় এক সপ্তাহ আগে করোনা ভাইরাসে আক্রান্ত হলেও এতদিন নিজ বাসাতেই আইসোলেশনে ছিলেন তিনি। বৃহস্পতিবার (১ এপ্রিল) চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে আফসানা মিমিকে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয়। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আফসানা মিমির সহকর্মী লেখক নজরুল সৈয়দ।

নজরুল সৈয়দ বলেন, ‘তিনি আল্লাহর রহমতে ভালোই আছেন। কাশিটা একটু সমস্যা করছে। এছাড়া খারাপ কিছু নয়। অনেকদিন ধরেই করোনায় আক্রান্ত। উন্নতি হচ্ছে না বলেই আজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তাছাড়া হাসপাতালে সিট পাওয়াও তো এখন মুশকিল। করোনার সংক্রমণ বেড়েছে। আজ হাসপাতালে খোঁজ নিয়ে একটি সিট খালি আছে খবর পেয়ে তাকে ভর্তি করা হয়েছে। আশা করছি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন তিনি।’ সবার কাছে দোয়া চেয়েছেন আফসানা মিমি।

প্রসঙ্গত, অভিনয় ও পরিচালনার পাশাপাশি বর্তমানে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে দায়িত্ব পালন করছেন আফসানা মিমি। তিন বছর মেয়াদে তাকে এই পদের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সংস্কৃতি মন্ত্রাণালয়।

বিএনএনিউজ২৪/আর আর খান, এসজিএন

 

Loading


শিরোনাম বিএনএ