34 C
আবহাওয়া
১২:০৮ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসার খরচ দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী

অগ্নিকাণ্ডে আহতদের চিকিৎসার খরচ দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী


বিএনএ, ঢাকা : রাজধানীর বেইলি রোডের আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, এ ঘটনায় আহতদের চিকিৎসা ব্যয়ভার সরকার বহন করবে।

শুক্রবার (১ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান তিনি।

ডা. সামন্ত লাল সেন জানান, এ ঘটনায় আহত ১২ জন বর্তমানে চিকিৎসাধীন। তাদের মধ্যে দু’জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে এবং ১০ জন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন। ওই ১০ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শ্বাসনালী পুড়ে গেছে। যারা মারা গেছেন, তাদের বেশিরভাগেরই শ্বাসনালীতে ধোঁয়া ঢোকায় মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থলকে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে ভবনটির সামনে হলুদ ফিতা আটকে দেন। বিপুল সংখ্যক পুলিশ সদস্য ভবনের সামনে অবস্থান নেয়।

বিএনএনিউজ/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ