28 C
আবহাওয়া
৫:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » সেই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

সেই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক

বাঁশখালী(চট্টগ্রাম):  গত বছরের নভেম্বরে বাংলাদেশে আমেরিকার রাষ্ট্রদূত পিটার হাসকে পেটানোর হুমকিদাতা চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব পূরবী গোলদারের সই করা এ সংক্রান্ত প্রজ্ঞাপন বৃহস্পতিবার(২৯ ফেব্রুয়ারি) বাঁশখালী উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিনা আক্তারের কার্যালয়ে পৌঁছেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, আমেরিকার রাষ্ট্রদূত পিটার হাসকে পেটানোর হুমকি দিয়ে অসদাচরণের অপরাধ করায় চট্টগ্রামের জেলা প্রশাসকের সুপারিশের ভিত্তিতে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯-এর ৩৪ (৪) ধারার খ ও ঘ উপধারা অনুযায়ী বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হককে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ২০২৩ সালের ৬ নভেম্বর মুজিবুল হক বাঁশখালীতে এক জনসভায় বক্তব্য দিতে গিয়ে বলেন, ‘পিটার হাস, আমরা আপনাকে ভয় পাই না। আমরা মোটা চালের ভাত খাই। আপনি বিএনপির ভগবান। কিন্তু আমরা আওয়ামী লীগ, আমরা ঈমান বেচি না। আপনাকে এমন মারা মারব, বাঙালি কত দুষ্টু তখন বুঝতে পারবেন।’ স্থানীয় আঞ্চলিক ভাষায় দেয়া মুজিবুল হকের সাড়ে ১৮ মিনিটের এ বক্তব্যটি তখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ