31 C
আবহাওয়া
১২:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করলেন মসিক মেয়র

সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করলেন মসিক মেয়র

সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেলেন মসিক মেয়র

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩ নং ওয়ার্ডে (সোমবার ১ মার্চ)বিকালে শম্ভুগঞ্জ এলাকায় ৩টি সড়কের নির্মাণকাজ উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে শম্ভুগঞ্জ হালুয়াঘাট রোড থেকে নেত্রকোণা সড়ক পর্যন্ত ১৩৫০ মিটার আরসিসি রোড, শম্ভুগঞ্জ বাজারের মাছমহল থেকে চামড়া বাজার পর্যন্ত ৮৫০ মিটার আরসিসি রোড, শম্ভগঞ্জ হালুয়াঘাট রোড থেকে পশ্চিম সজি পাড়া ঈদগাহ মাঠপর্যন্ত ৯০০ মিটার রাস্তার উদ্বোধন করা হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু উদ্বোধনকালে বলেন, ময়মনসিংহ সিটির নতুন অর্ন্তভুক্ত ওয়ার্ড সমূহের উন্নয়নে আমরা কার্যক্রম পরিচালনা করে আসছি। করোনা ভাইরাসের সংক্রমণ যদি না ঘটতো তবে এ উন্নয়ন আরো তরান্বিত হতো উন্নয়নের এ গতিকে অব্যাহত রাখতে নিয়মিত কর পরিশোধ করতে হবে। রাস্তা বা ড্রেন যাই নির্মাণ করা হোক না কেন তার রক্ষণাবেক্ষণ করতে হবে।

অনুষ্ঠানে ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাহান, ৩১,৩২,৩৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ফারজানা ববি কাকলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ ‍উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/হামিমুর রহমান, জেবি

Loading


শিরোনাম বিএনএ