23 C
আবহাওয়া
২:৩১ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » গাজায় ইসরায়েলের আরো এক কমান্ডো অফিসার নিহত

গাজায় ইসরায়েলের আরো এক কমান্ডো অফিসার নিহত


বিএনএ, বিশ্বডেস্ক : অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলের আরো এক মেজর পদ মর্যাদার সেনা কর্মকর্তা নিহত হয়েছেন। ইসরায়েলের দখলদার সেনারা জানিয়েছে, বুধবার গাজার দক্ষিণে এই রিজার্ভ সেনা নিহত হন।

যদিও টাইমস অব ইসরাইল এই সেনা কর্মকর্তা কোথায় নিহত হয়েছেন তা নির্দিষ্ট করে বলেনি তবে গত কিছুদিন ধরে খান ইউনুস শহরে প্রচণ্ড লড়াই চলছে এবং সেখানে মঙ্গলবার অন্তত দুই সেনা নিহত ও তিনজন মারাত্মকভাবে আহত হয়েছিল।

ইসরায়েলের গণমাধ্যম নিহত সেনা কর্মকর্তার পরিচয় তুলে ধরে বলেছে, ৩৬ বছর বয়সী মেজর ইৎঝার হফম্যান ইসরাইলের বিমান বাহিনীর এলিট শালদাগ ইউনিটের কমান্ডার ছিলেন। তার মৃত্যুর মধ্যদিয়ে গাজা উপত্যকায় ইসরাইলের স্বীকারোক্তি মতে ২২৪ জন সেনা নিহত হলো। তবে হামাস বলছে, গাজায় ইসরায়েলের আরো অনেক বেশি সেনা নিহত হয়েছে।

গাজায় যুদ্ধবিরতির জন্য যখন ইসরায়েল ও আমেরিকা ব্যাপক তৎপরতা চালাচ্ছে, তখন ইসরায়েলি সেনারা বর্বর আগ্রাসন জোরদার করেছে। হামাসও পাল্টা তীব্র প্রতিরোধ গড়ে তুলেছে। গত কয়েকদিনে বিশেষ করে দক্ষিণ গাজায় ইসরাইলের অনেক সেনা নিহত হয়েছে। পাশাপাশি প্রতিদিন ইসরায়েলের গর্বের বস্তু মারকাভা ট্যাংক ধ্বংস হচ্ছে বলে খবর পাওয়া যাচ্ছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ