30 C
আবহাওয়া
৯:০৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মেসির মায়ামির বিপক্ষে খেলবেন না রোনালদো

মেসির মায়ামির বিপক্ষে খেলবেন না রোনালদো

মেসি

স্পোর্টস ডেস্ক: ক্যারিয়ারের পড়ন্ত বেলায় থাকা লিওনেল মেসিকে নিয়ে গেছে ইন্টার মায়ামি। তার আগে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়ে সৌদি ফুটবলের উত্থানের বার্তা দিয়েছে আল নাসর। সর্বকালের অন্যতম সেরা দুই ফুটবলার ইউরোপের বাইরের কম আলো থাকা লিগে চলে যাওয়ায় মেসি-রোনালদোর লড়াই দেখার আশা ছেড়েই দিয়েছিল ভক্তরা।

তবে রিয়াদ কাপের আয়োজন করে শেষবার মেসি ও রোনালদোকে মুখোমুখি দেখার মঞ্চ প্রস্তুত করেছিল অর্থের ঝনঝনানি নিয়ে ফুটবলের বাজারে নামা সৌদি কর্তৃপক্ষ। ওই লড়াইয়ে আল হিলালের বিপক্ষে ম্যাচ খেলেছে ইন্টার মায়ামি। যেখানে দুর্দান্ত লড়াইয়ে ম্যাচটি ৪-৩ গোলে হেরেছেন মেসিরা।

ওই ম্যাচের চেয়েও অপেক্ষায় ডালি সাজিয়ে বসেছিল আল নাসর ও ইন্টার মায়ামি ম্যাচ। ভক্তরা মুখিয়ে ছিলেন মেসি-রোনালদোর মুখোমুখি হওয়ার। সৌদি ফুটবলের ভক্তদের জন্য ছিল ম্যাচটি স্বপ্ন সত্যি হওয়ার মতো কিছু একটা।

অথচ শেষ সময়ে এসে জানা গেল, রিয়াদের কিংডম অ্যারেনায় মেসি-সুয়ারেজদের বিপক্ষে ম্যাচে খেলা হবে না রোনালদোর। কারণ ইনজুরি। মাসেল ইনজুরির কারণে রোনালদো এখনও ম্যাচ খেলার পর্যায়ে আসেননি বলে জানিয়েছেন আল নাসর কোচ লুইস কাস্ত্রো।

আল নাসর কোচ বলেছেন, ‘আমরা মেসি-রোনালদোর লড়াই দেখতে পাচ্ছি না। রোনালদো ইনজুরি কাটিয়ে ক্যাম্পে যোগ দেওয়ার খুবই কাছে আছে। কিছুদিনের মধ্যে মাঠে ফেরার জন্য সে অনুশীলন শুরু করতে পারবে। কিন্তু ইন্টার মায়ামির বিপক্ষে ম্যাচে আমরা তাকে পাচ্ছি না।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ