30 C
আবহাওয়া
১০:৪০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল-জ্যাকি

বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল-জ্যাকি

বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল-জ্যাকি

বিএনএ, ডেস্ক: বহু বছর ধরে প্রেম ও ডেটিং করার পর নিজেদের সম্পর্ককে আরও এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন  বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানি। দুজনে ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভাগনানি ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। সম্প্রতি বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে অবস্থান করছেন এই জুটি। সেখানে নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তারা।

জানা গেছে, বিয়ের বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিচ্ছেন দুজন। সম্ভবত একটি অন্তরঙ্গ আয়োজনে সমুদ্র সৈকতে বিবাহের অনুষ্ঠান করতে চলেছেন এই জুটি। উভয়ের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ফেব্রুয়ারির ২২ তারিখেই বিয়ের দিন ধার্য করতে পারেন তারা।

২০২১ সালে প্রথমবারের মতো দুজনের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে। রাকুলের জন্মদিনে, ভাগনানি ইনস্টাগ্রামে তাঁর সাথে একটি রোমান্টিক ছবি শেয়ার করেছিলেন, যেখানে তাদের হাত ধরে থাকতে দেখা গেছে। এরপর থেকে বিভিন্ন ইভেন্ট ও শো’তে একসঙ্গে দেখা গেছে দুজনকে।

রাকুলকে সর্বশেষ দেখা গেছে অক্ষয় কুমারের সঙ্গে ‘কাটপুতলি’ চলচ্চিত্রে। এ বছর কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ এবং ‘আয়ালান’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ