24 C
আবহাওয়া
৫:৫০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নৌকার মনোনয়ন পাননি মাহি

নৌকার মনোনয়ন পাননি মাহি

নৌকার মনোনয়ন পাননি মাহি

বিএনএ, ঢাকা: চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকার টিকিট পেলেন না মনোনয়ন প্রত্যাশী ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। ওই আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

রোববার (১ জানুয়ারি) এ আসনসহ ৬টি আসনে উপ-নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড। ৬টি আসনে উপনির্বাচনে ৩টিতে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। জাসদ এবং ওয়াকার্স পার্টি দেওয়া হয়েছে একটি করে আসন।একটি আসন উন্মুক্ত রাখা হয়েছে।

৬টি আসনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন আব্দুল ওদুদ, বগুড়া-৬ আসনে আওয়ামী লীগের রাগেবুল আহসান রিপু, বগুড়া-৪ আসনে মনোনয়ন পেয়েছে জাসদ (ইনু), ঠাকুরগাঁও-৩ আসনে মনোনয়ন পেয়েছে ওয়াকার্স পাটি। ব্রাক্ষ্মণবাড়িয়া-২ আসনটি উন্মুক্ত রাখা হয়েছে।

এর আগে মাহি নির্বাচনী এলাকায় গণসংযোগ করেছেন। স্থানীয় সাধারণ মানুষ তাকে নিয়ে বেশ আগ্রহও দেখাচ্ছেন। মাহিয়া মাহি সাংবাদিকদের কাছে দাবি করেন, তিনি দীর্ঘদিন ধরেই এলাকার মানুষের জন্য সাধ্যমতো কাজ করে আসছেন। মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন তিনি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ