40 C
আবহাওয়া
৬:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পোর্টল্যান্ড গ্রুপের প্রকল্প অফিসে চুরি, আটক ২

পোর্টল্যান্ড গ্রুপের প্রকল্প অফিসে চুরি, আটক ২


বিএনএ, চট্টগ্রাম :  পোর্টল্যান্ড গ্রুপের এল.পি.জি পাম্প অফিস ও স্টোররুম হতে চুরি যাওয়া সিসি টিভি ক্যামেরা ও যন্ত্রাংশসহ দু্ইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে  দেলোয়ার ও মোতালেব।  শনিবার(২০ মার্চ )সীতাকুণ্ড থানা পুলিশ তাদের আটক করে।
পুলিশ জানায়, আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী চোরাই মালামাল উদ্ধার করা হয়।  আজ রোববার(২১ মার্চ )আসামিদের আদালতে সোপর্দ করা হয়। আদালত জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে পাঠায়।
উল্লেখ্য যে, সীতাকুণ্ড থানাধীন  কুমিরা ইউনিয়নস্থ মগপুকুর পোর্টল্যান্ড গ্রুপের এল.পি.জি পাম্প প্রকল্পের অফিসে গত ১৮ জানুয়ারী দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। পরদিন দারোয়ান শামসুল ঘুম থেকে উঠে দেখে যে স্টোর ও অফিস রুমের তালা ভাঙ্গা । পানির পাম্প ও সিসি ক্যামেরা সহ প্রায় ৬০ হাজার মূল্যের সারঞ্জাম চুরি করে নিয়ে যায় । পরে জানতে পারা যায় যে, এ চুরির ঘটনার সাথে কোম্পানীর চাকুরিচ্যুত কেয়ারটেকার দেলোয়ার ও দারোয়ান  হানিফ জড়িত । তাদের বিরুদ্ধে অভিযোগ এনে কোম্পানীর উপ ভূ-সহকারী মাসুদ পারভেজ টুটুল গতকাল শনিবার সীতাকুণ্ড থানায় মামলা করে।  এ মামলার প্রেক্ষিতে দেলোয়ার ও চুরির মালামাল ক্রয়কারী মোতালেবকে গ্রেফতার করে পুলিশ ।
বিএনএ/ওজি , এসজিএন

Loading


শিরোনাম বিএনএ