bnanews24.com
মোহনবাগানকে হারিয়ে ফাইনালে তেরেঙ্গানু

মোহনবাগানকে হারিয়ে ফাইনালে তেরেঙ্গানু

স্পোর্টস ডেস্ক : শেখ কামাল আর্ন্তজতিক ক্লাব কাপের সেমি ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ে লি টাকের হ্যাটট্রিকে মোহনবাগানকে ৪-২ গোলে হারিয়েছে তেরাঙ্গানু এফ সি ফাইনালের টিকিট নিশ্চিত করেছে।মঙ্গলবার (২৯ অক্টোবর) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর)এমএ আজিজ স্টেডিয়ামে ফাইনালে চট্টগাম আবাহনীর  মুখোমুখি হবে মালয়েশিয়ার তেরাঙ্গানু।

খেলার ৩৯তম মিনিটে গোল করে এগিয়ে যায় তেরেঙ্গানু। ফ্রি কিক থেকে গোলটি করেন লি টাক। এর ২ মিনিট পর মোহনবাগানের হয়ে গোল শোধ করে সমতায় ফেরান হাভিয়ের মুনোস ।

৫৯ মিনিটে আবারো মোহনবাগানের জালে বল জড়ান লি টাক । ডি-বক্সের বাহির থেকে ফ্রি কিকে অসাধারণ গোলটি করেন এই মিডফিল্ডার । গোলটি হজম করে ২মিনিটের ব্যবধানে মুনোস আবারো গোল করে সমতায় ফেরান কলকাতার এই ক্লাবটিকে । সতীর্থের ফ্রি কিকে হেডে গোলটি করেন মুনোস ।

৭৫তম মিনিটে সতীর্থের লম্বা করে বাড়ানো বল ধরে দুই ডিফেন্ডারকে কাটিয়ে তেরেঙ্গানুকে আবারও এগিয়ে নেন শাইফিক বিন ইসমাইল।এরপর গোল করে আবারো ডি-বক্সের ভিতর তেরেঙ্গানুর খেলোয়াড় গোলরক্ষকে কাটিয়ে গোল করতে গেলে মোহনবাগানের গোলরক্ষক অবৈধভাবে বাধা দেয়ায় রেফারি বাঁশি বাজিয়ে পেনাল্টির সিন্ধান্ত দেন তেরাঙ্গনুর পক্ষে ।

পেনাল্টি থেকে চমৎকারভাবে গোল করে এই টুর্নামেন্টে নিজের দ্বিতীয় হ্যাটট্রিক পূরণ করে লি টাক ।নির্ধারিত ৯০ মিনিটের অতিরিক্ত ৯২তম মিনিটে লি টাক আবারো গোলের সুযোগ পেয়ে নষ্ট করলে রেফারি বাঁশি বাজিয়ে খেলার সমাপ্তি ঘটান।

বিএনএনিউজ.কম/এমএম,এসজিএন

আরও পড়ুন

লক্ষীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৪

RumoChy Chy

সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবেই : ওবায়দুল কাদের

bnanews24

স্বামীকে দুধ দিয়ে গোসল করালেন যে কারণে

RumoChy Chy