bnanews24.com

ডায়মন্ড সিটি লায়ন্স ক্লাবের হাই ফ্লো ন্যাজাল ক্যানোলো মেশিন প্রদান

চট্টগ্রাম: লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির প্রেসিডেন্ট লায়ন মিজানুর রহমান মজুমদার লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারের জন্য একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন হস্তান্তর করেছেন।

মঙ্গলবার(২৮ জুলাই) দৈনিক আজাদী অডিটোরিয়ামে ক্যানোলা মেশিনটি সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন কামরুন মালেকের হাতে ডায়মন্ড সিটির প্রেসিডেন্ট হস্তান্তর করেন।এ সময় উপস্থিত ছিলেন ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন চৌধুরী শামীম মোস্তফা, জোন চেয়ারপার্সন লায়ন জাকির হোসেন এমজেএফ, ক্লাব ট্রেজারার লায়ন চৌধুরী ফাহিম মোস্তফা।

লায়ন কামরুন মালেক বলেন, ডায়মন্ড সিটি – জেলার অন্যতম একটি ক্লাব । প্রতিটি কাজেই সহযোগিতার হাত বাড়িয়ে দেন। দীর্ঘ ২০ বছর ধরে মানবতার কল্যাণে ডায়মন্ড সিটি ক্লাবের অবদান সত্যিই প্রশংসনীয়। দুঃস্থ মানবতার কাজে নীরবে সবার আগে কাজে ঝাঁপিয়ে পড়েন।তার প্রমাণ ৩মাস ধরে করোনার জন্য ক্লাবের সদস্যরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। আজ লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারের জন্য হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন দিয়েছেন। এর আগে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টারের জন্য আর্থিক অনুদানও দিয়েছেন ডায়মন্ড সিটি ক্লাবের প্রেসিডেন্ট লায়ন মিজানুর রহমান মজুমদার।

কামরুন মালেক ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানান।

বিএনএনিউজ/এসজিএন

আরও পড়ুন

সাতকানিয়ায় নিখোঁজ দুই স্কুল ছাত্রের সন্ধান মিলে নি

bnanews24

দ্রুত বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা

showkat osman

নবী করিম (স.) এর প্রতি ভালবাসা হচ্ছে মুমিনের সম্বল

bnanews24