34 C
আবহাওয়া
৮:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » যুবলীগ নেতা পরিচয়দানকারী আজিজসহ গ্রেফতার দুই, ৭শ’ ইয়াবা উদ্ধার

যুবলীগ নেতা পরিচয়দানকারী আজিজসহ গ্রেফতার দুই, ৭শ’ ইয়াবা উদ্ধার


বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে ৭শ’ ইয়াবা সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর (ডিবি) গোয়েন্দা পুলিশ। শনিবার রাত ১০টার দিকে নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহার ৬ নং ওয়ার্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে থানা যুবলীগের এক নেতার ছত্রছায়ায় এলাকায় প্রকাশ্যে মাদকের কারবার করে আসছে।

গ্রেফতারকৃতরা হলেন-শিকলবাহা ৬ নং ওয়ার্ডের নাছিম মাঝির বাড়ির মো. নুরুল ইসলামের ছেলে যুবলীগ নেতা পরিচয়দানকারী আবদুল আজিজ প্রকাশ দুলু (৩৫) ও তার শ্যালিকার জামাই শিকলবাহা ৭ নং ওয়ার্ডের আমিন উল্লাহ সারাং বাড়ির মো. হারুনের ছেলে জাকারিয়া প্রকাশ বেলাল (৩২)। আজিজ প্রকাশ দুলার বিরুদ্ধে কর্ণফুলী থানায় একাধিক মামলা রয়েছে। তিনি দুই বছর আগে ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল। এরপর দেড় বছর আগে তার পিতা নুরুল ইসলাম ইয়াবাসহ গ্রেফতার হন।

 

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের এসআই রাজিব হোসেন  জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭শ’ ইয়াবা  উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজিজ প্রকাশ দুলা কর্ণফুলী থানা যুবলীগের সিনিয়র যুগ্ন সম্পাদক তারেক হাসান জুয়েলের অনুসারী। শিকলবাহা ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. বশির তার মাদক কারবারের সহযোগী। তারা চোরাই কাপড় ব্যবসার সঙ্গে জড়িত বলে জানা গেছে।##

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ