bnanews24.com
সীতাকুণ্ড পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ইউসুফের মতবিনিময়

সীতাকুণ্ড পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ইউসুফের মতবিনিময়

বিএনএ, সীতাকুণ্ড (চট্টগ্রাম): আসন্ন সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী চাটগাঁর বাণী সম্পাদক রোটারিয়ান মোহাম্মদ ইউসুফ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টায় উপজেলার পৌরসদরস্থ সুপার মার্কেটে (৩য় তলা) প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় মোহাম্মদ ইউসুফ উপস্থিত সাংবাদিকদের সামনে পৌর নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

তিনি বলেন, ,সীতাকুণ্ড পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভার স্বীকৃতি পেলেও পৌরবাসীর কাঙ্খিত আশা পূরণ হয়নি। দেশব্যাপী উন্নতির ছোঁয়া পরিলক্ষিত হলেও এখনো অবহেলিত রয়েছে পৌরসদর বাজারসহ অর্ধশতাধিক রাস্তাঘাট। এছাড়া উঠতি বয়সের তরুনদের সঠিক কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় তারা হতাশাগ্রস্থ হয়ে নেশায় আসক্ত হয়ে পড়ছে। এতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হরহামেশাই ঘটছে হতাহতের ঘটনা।

অবেহেলিত সীতাকুণ্ড পৌরসভাকে রূপসী সীতাকুণ্ডে উন্নিত করতে বর্তমানে বিরাজমান ২১ টি সমস্যা নিরসনে কাজ করবেন বলেও জানান তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,চট্টগ্রাম প্রেসক্লাব অর্থ সম্পাদক ও দৈনিক পূর্বদেশ পত্রিকার সহ-সম্পাদক দেবদুলাল ভৌমিক,রোটারিয়ান খনরঞ্জন রায়,সাবেক জেলা কানুনগো মছিউদ্দোলা,আর আর টেক্সটাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস্কান্দর হোসেন ও আ’লীগ নেতা দিদারুল আলম প্রমূখ।
বিএনএ/সবুজ শর্মা শাকিল,ওজি

আরও পড়ুন

কুমিরটিকে টায়ারমুক্ত করলেই পুরস্কার !

showkat osman

সব পাবলিক  বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয়ভাবে ভর্তি পরীক্ষার উদ্যেগ

bnanews24

কুড়িগ্রামে কিশোরীর রহস্যজনক মৃত্যু

RumoChy Chy