31 C
আবহাওয়া
১২:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে অটোরিকশার গ্যারেজে কিশোরের মৃত্যু

মিরসরাইয়ে অটোরিকশার গ্যারেজে কিশোরের মৃত্যু

মৃত্যু

বিএনএ, মিরসরাই:মিরসরাইয়ের বারৈয়ারহাট পৌর বাজারে একটি অটোরিকশার গ্যারেজে ১৪ বছরের এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত কিশোরের নাম মেহেরাব হোসেন মাহিন (১৪)। সে মিঠানালার পূর্ব মলিআইশ এর সৌরভ হোসেন শিমুলের ছেলে।
শনিবার ( ২৪ সেপ্টম্ভর) সকালে মিরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌর বাজারে সিদ্দিক উল্লাহর অটোরিকশার গ্যারেজে তার মৃত্যু হয়। তথ্য সুত্রে জানা গেছে, ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড পূর্ব মলিআইশ এলাকার সৌরভ হোসেনের ১৪ বছরের কিশোর পুত্র মাহিন অটোরিকশা চালাত। সেই সুবাদে শনিবার সকালে বারইয়ারহাট পৌর বাজারের সিদ্দিক উল্লাহর গ্যারেজ থেকে তার অটোরিকশাটি নিতে যায়। এসময় চার্জে থাকা অটোরিকশার ব্যাটারী নিতে গেলে বিদ্যুতায়িত হয়। আহত আবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার জানায় তার মৃত্যু হয়েছে।
হিঙ্গুলি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার আজিজ জানান, ছেলেটি আমার এলাকায় তার নানার বাড়িতে থাকতো। তার এক বন্ধুর সাথে অটোরিকশা চালাতো। গ্যারেজের সিসিটিভির ফুটেজ দেখে ধারণা করছি চার্জার থেকে ব্যাটারী খুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে তার মৃত্যু হতে পারে।
জোরারগঞ্জ থানার এসআই মনির জানান, বিদ্যুতায়িত হয়ে কিশোরের মৃত্যুর খবর পেয়ে হাসপাতাল মরদেহ উদ্ধার করা হয়। তবে শিশুর পরিবারের লোকজন এসে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিতে লিখিত আবেদন করে। এছাড়া থানায় কোন অভিযোগ না করায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
বিএনএ/ আশরাফ উদ্দিন , ওজি

Loading


শিরোনাম বিএনএ