29 C
আবহাওয়া
৯:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ কোর্স

‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ কোর্স

‘উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ কোর্স

ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ  ইনস্টিটিউট (স্কিটি) দেশের শিক্ষিত ও আগ্রহী উদ্যোক্তাদের জন্য ৫ দিনব্যাপী ‘উদ্যোক্তা উন্নয়ন’ শীর্ষক এক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) আওতাধীন প্রতিষ্ঠান স্কিটির এ কোর্সটি আগামী ৫ সেপ্টেম্বর-২০২১ থেকে শুরু হয়ে ৯ সেপ্টেম্বর শেষ হবে। যারা শিল্প প্রতিষ্ঠান বা ব্যবসা-বাণিজ্য গড়ে তুলতে চান তাদের জন্য এটি খুবই সহায়ক হবে বলে বিসিক জানিয়েছে।

কোর্সে সশরীরে উপস্থিত থেকে এবং ভার্চূয়্যালিও (অনলাইনে) অংশগ্রহণ করা যাবে। সশরীরে উপস্থিত থেকে অংশ নিতে ইচ্ছুক উদ্যোক্তাদের জন্য কোর্স ফি নির্ধারণ করা হয়েছে এক হাজার পাঁচশত টাকা এবং অনলাইনে অংশগ্রহণকারীদরে জন্য এক হাজার টাকা।

আগ্রহী  উদ্যোক্তাদের আগামী ৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার মধ্যে আবেদনসহ রেজিস্ট্রেশন করতে হবে।
রকেট  নম্বর ঃ ০১৭১০-০১৩১৬১৮ (জোনায়েত হোসেন) এবং বিকাশ নম্বর ০১৬৮৬-৩৯৫৪৫৯ জুবায়ের ইসলামের  বিকাশ নম্বর ০১৬৮৬-৩৯৫৪৫৯ এর মাধ্যমে কোর্স ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে।
সফলভাবে কোর্স সমাপ্তির পর সম্ভাবনাময় যোগ্য উদ্যোক্তাদের বিসিক’র নিজস্ব তহবিল এবং কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণ প্রদানে সহায়তা করার পাশাপাশি শিল্প নিবন্ধন প্রদান করা হবে বলেও বিসিক এর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিএনএ বাংলানিউজ, জিএন

Loading


শিরোনাম বিএনএ