38 C
আবহাওয়া
৬:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পোর্টল্যান্ড গ্রুপের পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

পোর্টল্যান্ড গ্রুপের পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

পোর্টল্যান্ড গ্রুপের পক্ষে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

বিএনএ, ফেনী : ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সির বিএনএ’র সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ছাগলনাইয়ার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) বিকেলে ছাগলনাইয়া পৌরসভা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযোদ্ধাদের মাঝে এ উপহার তুলে দেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এম, মোস্তফা।

শিল্পপতি আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার ছাগলনাইয়া পৌরসভার বীর মুক্তিযোদ্ধাদের জন্য উপহার স্বরূপ ১’শ কম্বল পাঠিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, বীর মুক্তিযোদ্ধা আবদুর রহিম মাষ্টার ও বীর মুক্তিযোদ্ধা রবিউল হক খোন্দকারসহ বীর মক্তিযোদ্ধাবৃন্দ।পৌর মেয়র এম মোস্তফা বলেন, আত্নমানবতা সেবায় যারা এগিয়ে আসেন তারাই হচ্ছেন জনগনের প্রকৃত বন্ধু। তিনি মুক্তিযোদ্ধাদের উপহার (কম্বল) দিয়ে সম্মানীত করার জন্য মিজানুর রহমান মজুমদারকে ধন্যবাদ জানান। তিনি শীতার্ত গরীব, অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি উদাত্ত আহবান জানান।

বিএনএনিউজ/নিজাম, জেবি

Loading


শিরোনাম বিএনএ