bnanews24.com
চট্টগ্রামে চব্বিশ ঘণ্টায় আরও ৭৭জন করোনা পজেটিভ

চট্টগ্রামে চব্বিশ ঘণ্টায় আরও ৭৭জন করোনা পজেটিভ

বিএনএ,চট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৫৪টি নমুনা পরীক্ষায় ৭৭জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। যাদের মধ্যে শহরে ৬৪ জন এবং উপজেলায় ১৩ জনে। এ নিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা এখন ১৮ হাজার ৪৫৪জন। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে সিভিল চট্টগ্রাম সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন এ সব তথ্য জানানো হয়। 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৭২টি নমুনা পরীক্ষায় ৭ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩০৩টি নমুনা পরীক্ষায় ১৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪২২টি নমুনা পরীক্ষায় ২৬ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় ৩জন, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৫টি নমুনা পরীক্ষায় ১৩জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৭টি নমুনা পরীক্ষায় ৬ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০টি নমুনা পরীক্ষায় ৪জন করোনা এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩১টি নমুনা পরীক্ষায় ৫ জনের শরীরে করোনা ভাইরাস অস্তিত্ব মিলেছে।

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানিয়েছেন, চট্টগ্রামে গত চব্বিশ ঘণ্টায় ৭৭জন বেড়ে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৪৫৪জনে। এ সময় কারো মৃত্যু না হওয়ায় মৃতের সংখ্যা ২৮৬জনে স্থির রয়েছে। ওই সময় করোনা থেকে সুস্থ হয়েছে ৮৭জন। এতে সুস্থতার সংখ্যা ১৪ হাজার ৮০৫জনে দাঁড়িয়েছে।

বিএনএনিউজ/আমিন

আরও পড়ুন

সাকিবের অনুপস্থিতি বাকিদের জন্য সুযোগ

marjuk munna

নবজাতক কন্যার দাবিদার তিন পিতা

bnanews24

গায়ে হলুদে দেড় হাজার নারী

hasanmunna