bnanews24.com
কোহলির যে অর্জন অবিশ্বাস্য

কোহলির যে অর্জন অবিশ্বাস্য

  • 1
    Share

বিএনএ,স্পোর্টসডেস্ক: রেকর্ডের ভাঙা-গড়ার অপর নাম যেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এবার প্রথম এবং একমাত্র ক্রিকেটার হিসেবে অনন্য এক রেকর্ড গড়েছেন কোহলি।

তিনি প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে স্পর্শ করলেন কোনো এক নির্দিষ্ট দলের হয়ে দুইশ ম্যাচ খেলার মাইলফলক। রেকর্ডটি ছুঁয়েই কোহলি বললেন, অবিশ্বাস্য অর্জন।

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে এই কীর্তি গড়লেন তিনি। আইপিএলে নিজেদের সর্বশেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে খেলতে মাইলফলকটি স্পর্শ করেন বেঙ্গালুরুর অধিনায়ক।

২০০৮ সালে আইপিএলের প্রথম আসর থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলে আসছেন কোহলি। গত এক যুগে দলটির হয়ে খেলেছেন দুইশ ম্যাচ। এর মধ্যে আইপিএলের আসরে খেলেছেন ১৮৫টি। বাকি ১৫টি চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতে। দলটির এবং আইপিএলেরও সর্বোচ্চ রান সংগ্রাহক এই ক্রিকেটার।

এমন মাইলফলক স্পর্শ করে কোহলি বলেন, ‘আরসিবি আমার কাছে অনেক কিছু, এই আবেগ অনেকে বুঝতে পারে না। এই দলের হয়ে ২০০ ম্যাচ খেলা অবিশ্বাস্য, যা ২০০৮ সালে আমি নিজেও বিশ্বাস করতাম না। এটি সম্মানের। তারা আমাকে ধরে রেখেছে এবং আমি রয়ে গেছি।’

বিএনএ/এআইএস/এমএম

আরও পড়ুন

ফুটবল মৌসুমের পর্দা উঠছে আজ

RumoChy Chy

দেশের বিভিন্নস্থানে বন্যা পরিস্থিতির আরও অবনতি

RumoChy Chy

বর্ষসেরা বুমরাহ-মন্দনা

Osman Goni