40 C
আবহাওয়া
৪:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ১৫ দিন ধরে নিখোঁজ মাদ্রাসাছাত্র সাঈদ

১৫ দিন ধরে নিখোঁজ মাদ্রাসাছাত্র সাঈদ


বিএনএ ডেস্ক:নওগাঁর ধামইরহাটে ১৫ দিন ধরে আবু সাঈদ (১২) নামে এক মাদ্রাসাছাত্র নিখোঁজ রয়েছে। আবু সাঈদ উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের হাফিজ উদ্দিন বাবুর ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবু সাঈদ গত ১৯ ফেব্রুয়ারি মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। আর ফিরে আসেনি। এ ব্যাপারে ২৫ ফেব্রুয়ারি তার পরিবার থেকে মহাদেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নং-১১৪৫।

ওইদিন বিকালে আবু সাঈদ (১২) এবং প্রতিবেশী মো. মোমিন (১১) দুজন মিলে বাসে করে মহাদেবপুর থানার মাতাজী পয়নারী হাফেজিয়া মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে বাস থেকে নেমে সহপাঠী মোমিন মাদ্রাসায় চলে যায়। আবু সাঈদ টুপি ও গামছা কেনার কথা বলে পাশের মাতাজীহাটে যায়। পরে হাট থেকে সে আর মাদ্রাসায় যায়নি। বাড়িও ফেরেনি। আত্মীয়-স্বজনের বাড়ি খোঁজ করেও তার কোনও সন্ধান মেলেনি।

নিখোঁজ আবু সাঈদের গায়ের রং ফর্সা, উচ্চতা প্রায় ৪ ফুট ২ ইঞ্চি। হারিয়ে যাওয়ার দিন তার পরনে সাদা রঙের পাঞ্জাবি, পায়জামা ও টুপি পরা ছিল।

কেউ যদি তার সন্ধান পান তাহলে ০১৭৯৯-৬২৩৪৩৭ এই নম্বরে যোগাযোগের জন‌্য অনুরোধ করেছেন আবু সাঈদের বাবা হাফিজ উদ্দিন বাবু।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমুদ্দিন মাহমুদ বলেন, ‘মাত্র চার দিন আগে আমি এই থানায় এসেছি। এ বিষয়ে এখনও কিছুই জানি না। ঘটনা সত্য হলে তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।’

Loading


শিরোনাম বিএনএ