bnanews24.com
সরোয়ার কারাগারে

শীর্ষসন্ত্রাসী সরোয়ার আরও ৩ দিনের রিমান্ডে

চট্টগ্রাম: চট্টগ্রামের শীর্ষসন্ত্রাসী শিবির ক্যাডার সরোয়ার প্রকাশ বাবলার আরো তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৩ ফেব্রুয়ারি) অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দীন মুরাদ এ আদেশ দিয়েছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ জানান, গত বছরের ২৪ অক্টোবর সন্ত্রাসী সরোয়ার-ম্যাক্সন ও একরামের নামে চাঁদাবাজির অভিযোগে যুবলীগের কর্মী নামধারী পাঁচজনকে গ্রেফতার করেছিল পুলিশ। এ ঘটনায় একটি মামলা দায়ের হযেছিল। ওই মামলায় সরোয়ারকে পুলিশ সাতদিনের রিমান্ডে চেয়েছিল। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এরআগে অন্ত্র মামলায় সরোয়ারকে একদিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সরোয়ারকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে বায়েজিদ থানার কাছে সোপর্দ করা হয়। নগরের বায়েজিদ থানার খোন্দকারাবাদ এলাকায় সরোয়ারের বাড়িতে অভিযান চালিয়ে রোববার (৯ ফেব্রুয়ারি) ভোরে একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, দুইটি এলজি ও রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে।

বিএনএনিউজ/এম এন আমিন, জেডএইচ,এসজিএন

আরও পড়ুন

কুকুর ঘুমায় জীবাণুনাশক টানেলে!

marjuk munna

১৩ কোম্পানির বিভিন্ন পণ্যের লাইসেন্স বাতিল

bnanews24

রাজধানীতে আনসারুল্লাহ বাংলা টিমের চার সদস্য আটক

Osman Goni