28 C
আবহাওয়া
১:২৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে মুরাদের বিরুদ্ধে মামলা

রাজশাহীতে মুরাদের বিরুদ্ধে মামলা

মুরাদ

বিএনএ, রাজশাহী : জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল ভাষায় নারী বিদ্বেষমূলক বক্তব্যের অভিযোগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুইজনের বিরুদ্ধে মামলার আবেদন গ্রহণ করেছেন রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালত। রোববার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বগুড়া আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম বাদী হয়ে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেছেন।

অপর আসামি হলেন, চট্টগ্রামের পটিয়া থানার এটিএম আবুল কাসেমের ছেলে মুহাম্মদ মহিউদ্দীন হেলাল শহিদ ওরফে শহিদ হেলাল।

বাদী সাইফুল ইসলাম বলেন, শেখ মহিউদ্দিন হেলালের ভার্চুয়াল টকশো’তে অংশ নিয়ে ডা. মুরাদ হাসান ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অশ্লীল ও শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিয়েছেন তাই তিনি মামলাটি দায়ের করলেন। আদালত মামলাটি গ্রহণ করলেও কোনও আদেশ দেননি। পরবর্তীতে আদালত এ ব্যাপারে আদেশ দেবেন।

উল্লেখ, গত শুক্রবার (৩ ডিসেম্বর) এক লাইভ অনুষ্ঠানে ডা. মুরাদ হাসান জাইমা রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। মুহূর্তেই তার বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। নারী অধিকারকর্মী থেকে শুরু করে সুশীল সমাজ, বিরোধী দলীয় রাজনীতিবিদ, এমনকি সরকার দলীয় অনেক নেতাকর্মীও বলছেন এমন ‘অশালীন’ মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত প্রতিমন্ত্রীর। তবে প্রতিমন্ত্রী নিজে বলছেন, এই ইস্যুতে ক্ষমা চাওয়ার কোনো প্রশ্নই ওঠে না।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ