27 C
আবহাওয়া
৯:২১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মুখে যত কথাই বলুক বিএনপি নির্বাচনে আসবেই: ওবায়দুল কাদের

মুখে যত কথাই বলুক বিএনপি নির্বাচনে আসবেই: ওবায়দুল কাদের

ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: দলের  অস্তিত্ব রক্ষা এবং সমর্থক-কর্মীদের রোষানল থেকে বাঁচতে বিএনপিকে নির্বাচনে আসতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নির্বাচন ছাড়া ক্ষমতার হাত-বদলের অন্য কোনো বিকল্প নেই বলেও জানান তিনি।

রোববার (১০ অক্টোবর) সরকারী বাসভবনে এক ব্রিফিংকালে ওবায়দুল কাদের আরও বলেন, দলটির নেতারা মুখে যতো কথাই বলুক, নির্বাচনে তারা আসবেই। ইউপি নির্বাচনেও বিএনপি পরিচয় লুকিয়ে অংশ নিচ্ছে। এটি তাদের বর্ণচোরা রাজনীতি।বিএনপি জনরায়কে অশ্রদ্ধা দেখিয়ে নির্বাচন থেকে দূরে থাকছে। তাদের হঠকারিতা এবং নিজের নাক কেটে পরের যাত্রাভঙ্গের যে অপরাজনীতি; তাতে কোনও ফল অতীতে আসেনি। ভবিষ্যতেও আসবে বলে জনগণ মনে করে না।

গণতন্ত্র নিরুদ্দেশ করা হয়েছে’, বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাদের এ ধরনের অভিযোগ উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানোর মতো। বিএনপি নিজেদের দলের গণতন্ত্রকে গুম করে বাইরে গণতন্ত্র খুঁজে বেড়ায়। গণতন্ত্রের এগিয়ে যাওয়ার পথে প্রতিবন্ধকতা তৈরি করছে দলটি। তারাই গণতন্ত্রের পথে না হেঁটে অগণতান্ত্রিক উপায়ে ক্ষমতায় যেতে পথ খুঁজছে বলে অভিযোগ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতান্ত্রিক মূল্যবোধ ও রীতিনীতি ভুলন্ঠিত করেছে। ক্ষমতায় থাকাকালে এমনকি বিরোধী শিবিরে থেকেও তারা স্বৈরাচারী। বিএনপি নেতারা প্রকাশ্যে যা বলে তা করে না। আর যা গোপনে করে তা প্রকাশ করে না। তাইতো জনগণ বিএনপির দ্বি-চারিতা বুঝতে পেরে মুখ ফিরিয়ে নিয়েছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ