Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু
রাজধানী সব খবর

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

সড়ক দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোর রাতে ও সকালে দুর্ঘটনাটি দুটি ঘটে।

নিহতরা হলেন, নিরব ও অজ্ঞাত পরিচয় এক নারী।

যাত্রাবাড়ীর কাজলা ভাঙ্গা প্রেস এলাকায়  গাড়ির ধাক্কায় নিরব (৩০) নামের একজন মারা যান। শুক্রবার (৯ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন।নিহতকে নিয়ে আসা পথচারী বাবুল বলেন, যাত্রাবাড়ীর কাজলা ভাঙ্গা প্রেস এলাকায় রাস্তায় তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আমরা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কোন গাড়ি তাকে ধাক্কা দিয়েছে সেটা আমি জানিনা।

এদিকে শুক্রবার সকাল ৭টার দিকে শাহবাগের আব্দুল গনি রোডে বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (৩৫)নামের এক নারী গুরুতর আহত হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো.আরাফাত হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান। তার নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

তিনি জানান, সকাল ৭টার দিকে বাসের ধাক্কায় তিনি মারা যান। তার পরিচয় জানার চেষ্টা চলছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।