bnanews24.com
সাতকানিয়ায় পুত্রের দায়ের কোপে বৃদ্ধ গুরুতর আহত

বাবার মৃত্যুর ৩ দিন পর ছেলেও বাস চাপায় আহত

রাজধানীর তুরাগে বাস চাপায় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক মো. পারভেজ রবের মৃত্যুর ৩ দিন পর তার ছেলে ইয়াসিন আলভি রব (২০) বাসচাপায় আহত হয়েছেন। এ ঘটনায় মারা গেছেন আলভীর বন্ধু মেহেদী হাসান (১৯)। শনিবার রাতে উত্তরার ৯ নম্বর সেক্টরের আক্তার কাউন্সিলরের পুরাতন বাড়ি ও সুইস গেট থেকে আব্দুল্লাহপুর যাওয়ার পথে মেইন রোডে রাস্তা পারাপারের সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসচাপায় মেহেদী মারা যান ও আলভী আহত হন।

রোববার নিহত মেহেদীর বড় ভাই মোহাম্মদ পারভেজ বলেন, মেহেদীর বন্ধু আলভির বাবা সংগীত পরিচালক পারভেজ রব। গত ৫ সেপ্টেম্বর উত্তরায় ওই একই কোম্পানির (ভিক্টর পরিবহনের) আরেক বাসচাপায় তিনি মারা যান। বাবার মৃত্যু উপলক্ষে রোববার লোক খাওয়ানোর কথা ছিল। এজন্য বাজার করতে মেহেদি ও আলভি রাতে টঙ্গি যাচ্ছিল। পারভেজ জানান, তাদের বাসা তুরাগের ধউর এলাকায়। মেহেদী গত বছর এইচএসসি পাশ করেছে। দুর্ঘটনার পর আহত অবস্থায় তাদেরকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার এসআই মোফাজ্জল বলেন, শনিবার রাত ৯টা ৫০ মিনিটে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো ব ১১-৮৬৭০) চাপায় মেহেদীর মৃত্যু হয়। এ সময় তার বন্ধুও আহত হন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। আর আহত আলভীকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ ও এর চালক রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। নিহতের মামা ফিরোজ বাদি হয়ে মামলা করেছেন।

এসকেকে,এসজিএন, এহক।

আরও পড়ুন

পরিবর্তিত বিশ্বব্যবস্থার সঙ্গে গ্র্যাজুয়েটদের তৈরি হতে হবে

Osman Goni

প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীকে সিইউজের স্মারকলিপি

bnanews24

ভারতের নতুন মশা অজ্ঞান ওষুধ পাস করেছে

marjuk munna