34 C
আবহাওয়া
১:১১ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » হাউমাউ করে কাঁদলেন লিউনেল মেসি

হাউমাউ করে কাঁদলেন লিউনেল মেসি

হাউমাউ করে কাঁদলেন লিউনেল মেসি

বিএনএ, স্পোর্টস ডেস্ক : সবাই অপেক্ষায় ছিল বিদায়ী সংবাদ সম্মেলনে কী বলবেন মেসি। প্রিয় ক্লাব ছেড়ে যাওয়ার আগে আবেগে আপ্লুত হলেন মেসি। নিজে কাঁদলেন, কাঁদালেন ন্যু-ক্যাম্পের বাইরে ভিড় জমানো সমর্থকদের।

“এটাই(বার্সেলোনা) আমার বাড়ি। আমি একদিন এখানে ফিরে আসবো বলে আমার সন্তানদের কথা দিয়েছি,” বার্সেলোনায় নিজের শেষ সংবাদ সম্মেলনে শহর ও ক্লাব সম্পর্কে বলেন লিওনেল মেসি।

নিজের বক্তব্য শেষ করার পর মেসি কেঁদে ফেলেন, বেশ খানিকটা সময় পুরো সংবাদ সম্মেলনের জায়গাটায় ছিল নীরবতা।

উপস্থিত সবাই লিওনেল মেসিকে সম্মান জানিয়ে দাঁড়িয়ে যান তখন।

এরপরই শুরু হয় প্রশ্ন উত্তর পর্ব। সাংবাদিকদের প্রশ্নে ছিল অবিশ্বাস, লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন, এটাই অবিশ্বাস্য লাগছে অনেকের।

লিওনেল মেসি এ বিষয়ে বলেন, “আমি কখনো ভাবিনি যে এভাবে বিদায় নিতে হবে। এখানকার সবাইকে মনে থাকবে আমার। যে ভালোবাসা এখানে আমি পেয়েছি তার সাথে কোনকিছুর তুলনা হয়না। বিদায়ের সময় আমার দর্শকদের পাইনি আমি এটা আমার জন্য কষ্টদায়ক, আমি পুরো ন্যু কাম্পে মানুষের কাছে থেকে বিদায় নিতে চেয়েছিলাম।”

মেসি নিজের তিন সন্তানকে ‘কাতালান আর্জেন্টাইন’ বলে আখ্যা দেন।

বার্সেলোনায় আর না থাকার প্রসঙ্গে মেসি বলেন, “আমি থাকার চেষ্টা করেছি, ক্লাব ও ক্লাবের প্রেসিডেন্টও চেষ্টা করেছে, কিন্তু আমরা সব করেছি, আমি গত বছর থাকতে চাইনি সেটা বলেছি, এবার থাকতে চেয়েছি সেটাও বলেছি।”

তবে লিওনেল মেসি পিএসজি যাচ্ছেন এটা মোটামোটি নিশ্চিতই, তিনি নিজেও বলেছেন, পিএসজি একটা সম্ভাবনা, যদিও এখনো নিশ্চিত নয় কিছুই।

আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি এবার প্যারিসের পথে পা বাড়াচ্ছেন কি না তা জানা যাবে খুব শিঘ্রই, তবে প্যারিস সেইন্ট জার্মেইঁ বা পিএসজি ক্লাবের কর্তৃপক্ষের সাথে ইতোমধ্যে যোগাযোগ চলছে মেসির প্রতিনিধিদের।

বৃহস্পতিবার বার্সেলোনা থেকে মেসির বিদায়ের ঘোষণা আসার পরপরই মেসির ক্যাম্প থেকে পিএসজির সাথে যোগাযোগ করা হয়।

এর আগে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা জানিয়ে দেয় লিওনেল মেসির সাথে তারা যে চুক্তিতে সম্মত হয়েছিল সেটা চূড়ান্ত করা সম্ভব হচ্ছে না।

শৈশব থেকে লিওনেল মেসি বার্সেলোনাতেই খেলেছেন। চলতি বছরের পহেলা জুলাই থেকেই লিওনেল মেসি ফ্রি এজেন্ট, অর্থাৎ কোন ক্লাবের সাথেই আর চুক্তিবদ্ধ নন।

শুক্রবার বার্সেলোনা প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা বলেন, লিওনেল মেসিকে এবার রাখা হলে ক্লাব অন্তত ৫০ বছরের ঝুঁকিতে পড়ে যেত। ঝুঁকি বলতে তিনি অর্থনৈতিক ঝুঁকির কথাই বলেছেন।

লিওনেল মেসি বেতন কমিয়ে বার্সেলোনার সাথে পাঁচ বছরের চুক্তি করতে সম্মত হয়েছিলেন বলে খবর পাওয়া যায়, কিন্তু মেসিকে রাখতে বার্সেলোনাকে তাদের বেতন কাঠামোতে রদবদল আনতে হতো।

আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি বার্সেলোনার হয়ে ৬৭২ গোল করেন, ১০টি লা লিগা শিরোপা জেতেন, চারটি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি জেতেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ