38 C
আবহাওয়া
৫:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কোম্পানীগঞ্জে যুবলীগ নেতাকে গুলি-হাতুড়িপেটা

কোম্পানীগঞ্জে যুবলীগ নেতাকে গুলি-হাতুড়িপেটা

কোম্পানীগঞ্জে যুবলীগ নেতাকে গুলি-হাতুড়িপেটা

বিএনএ, নোয়াখালী : নোয়াখালীর কোম্পানীগঞ্জে শাহজাহান সাজু নামে এক যুবলীগ নেতাকে গুলি ও হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা। রোববার (০৮ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ডের মওদুদ স্কুল সংলগ্ন আদর্শপাড়া দোকানঘরে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সাজু নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শাহজাহান সাজু ওই এলাকার আহছান উল্যাহর ছেলে। তিনি সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারি হিসেবে পরিচিত।

এ হামলার জন্য মেয়র কাদের মির্জার অনুসারীদের দায়ী করছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকরা। তবে তা অস্বীকার করেছে মেয়র মির্জার সমর্থকরা।

স্থানীয়রা বলছে, দুপুরে ওই ফার্নিচার দোকানে বসেছিল সাজু। এ সময় শহীদুল্যাহ্ রাসেল ওরফে কেচ্ছা রাসেলসহ ৭-৮ জন দুটি সিএনজি যোগে এসে অতর্কিতে সাজুর ওপর হামলা চালায়। এসময় তারা হাতুড়ি ও লোহার রড দিয়ে সাজুকে বেদম মারধর করে এবং কয়েক রাউন্ড গুলি করে চলে যায়। পরে মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে হামলাকারীদের কাউকে পাওয়া যায়নি। আহত ব্যক্তির পক্ষ থেকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ